নিজস্ব প্রতিবেদক, চৌগাছা (যশোর): চৌগাছা উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা মঙ্গলবার উপজেলা সভাপতি বীর মুক্তি যোদ্ধা এস.এম হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার বিকালে এস.এম হাবিবুর রহমান পৌর কলেজ মাঠে এই বর্ধিত সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন না বলে জানা গেছে। সভায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ নেতা হারুণ—অর রশিদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এস.এম.সাইফুর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ, আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম, সাবেক আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা ও মনোনয়ন বঞ্চিত কামাল হোসেন প্রমুখ।

বর্ধিত সভায় এস. এম হাবিব বলেন, প্রতিবারই ঝিকরগাছা থেকে মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করতে মাননীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মাঠে থেকেছি। নির্বাচনের সময় বারবার চৌগাছা বঞ্চিত হবার বিষয়টি আমরা নেত্রীকে জানিয়েছি। তারপরও চৌগাছায় মনোনয়ন দেয়া হয়নি। এস এম হাবিব বলেন, চৌগাছা ও ঝিকরগাছা উপজেলা নিয়ে যশোর—২ আসন গঠিত। কিন্তু বারবার চৌগাছা বঞ্চিত হয়ে আসছে। এবারও তার ব্যতিক্রম হয়নি।

তিনি বলেন এ উপজেলায় বঙ্গবন্ধুর আদর্শের দল আওয়ামী লীগকে প্রতিষ্ঠিত করেছি। হামলা, মামলা, জেল জুলুম, ক্লিনহার্ট অপারেশনের নির্যাতন সহ্য করে আজীবন দলকে এগিয়ে নিয়ে গেছি। বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযুদ্ধে অংশ গ্রহন করেছি। তারপরও স্বাধীনতার পর থেকে চৌগাছাবাসি মনোনয়ন বঞ্চিত।

বর্ধিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ—সভাপতি হাফিজুর রহমান, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ, শাহাবুদ্দিন চুন্নু, শফিক হায়দার লাভলু, তসলিমুর রহমান, জসিম উদ্দীন, কামরুজ্জামান, ওয়াজ্জেদ হোসেন, আশরাফুল আলম, আজিজুল হক রাজু, আব্দুল কাদের, তোতা মিয়া, আওরাঙ্গজেব চুন্নু, আনিছুর রহমান, শেখ আনোয়ার হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ জাহিদুর রহমান বকুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, উপজেলা ছাত্রলী গের যুগ্ম আহ্বায়ক হাসান রেজা ও আকরামুল ইসলাম, ছাত্রলীগ নেতা হাসিবুল শান্ত প্রমুখ।