রবিউল ইসলাম বিশেষ প্রতিনিধি : যশোরের চৌগাছায় একটি অরাজনৈতিক সেবামূলক সংগঠন “চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর ইউনিয়নের ছুটিপুর কারীমিয়া কেরাতুল কোরআন কওমিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় ছাত্র ছাত্রীদের মাঝে কোরআন শরীফ বিতরণ ও ক্লাস রুমের জন্য ১০পিস বেঞ্চ প্রদান করা হয়েছে।।

আজ মঙ্গলবার (২১ নভেম্বর) ‘চৌগাছা পরিবার’ স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা কেন্দ্রীয় সভাপতি সিঙ্গাপুর প্রবাসী মোঃ বখতিয়ার হোসেনের আহবানে সকল সদস্যের পরিশ্রমে এই অনুষ্ঠান সফল করা হয়েছে।

যশোর জেলাসহ বিভিন্ন অঞ্চলে “চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠন” সামাজিক ও মানবিক কাজের মাধ্যমে মানুষের আস্থার ঠিকানা হয়ে দাঁড়িয়েছে, তারই ধারাবাহিকতা অব্যাহত রাখতে এই কার্যক্রম পরিচালনা করা হয়েছে। সংগঠনের এই মহতী কাজ করার জন্য মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থীবৃন্দরা মন থেকে দোয়া ও শুভকামনা জানিয়েছেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি মোঃ শাহিন কবির, উপদেষ্টা মোঃ আব্দুর রহমান বিশ্বাস, মোঃ নুর আলম সিদ্দিকী, আছির উদ্দিন, সোহাগ হোসেন, ফারুক হোসেন, নয়ন রহমান,রাকিব হাসান, মাদ্রাসার শিক্ষক মুফতী আলি আজগারসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

‘চৌগাছা পরিবার’ স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা বলেন, সংগঠনটি প্রতিষ্ঠাকালীন সময় থেকে স্বতঃস্ফূর্তভাবে অসহায় গরীব-দুঃখী মেহনতি মানুষের পাশে আছে এবং ভবিষ্যতেও বিভিন্ন সামাজিক কাজে সবসময় থাকবে, ইনশাআল্লাহ্।