আন্তর্জাতিক ডেস্ক : ক্যালিফোর্নিয়ার ম্যাথিউ জাকারজেউস্কি (৩৪) নামে এক পুরুষ শিশু-দেখভালকারী বেশ কয়েকটি ছেলেশিশুকে যৌন নিগ্রহের জন্য দোষী সাব্যস্ত হয়েছেন। তার বিরুদ্ধে ছেলেশিশু যৌন নিগ্রহের ৩৪টি অভিযোগ আনা হয়েছিল। সব কটিতেই তিনি দোষী সাব্যস্ত হয়েছেন। এর ফলে তার সর্বোচ্চ ৬৯০ বছরের কারাদণ্ড হতে পারে বলে জানিয়েছে, অরেঞ্জ কাউন্টি ডিস্ট্রিক্ট কার্যালয়।

ক্যালিফোর্নিয়ার অরেঞ্জ কাউন্টি ডিস্ট্রিক্ট অ্যাটর্নি কার্যালয়ের তথ্য অনুসারে, দোষী সাব্যস্ত হওয়া ব্যক্তির নাম ম্যাথিউ জাকারজেউস্কি (৩৪)। তিনি অরেঞ্জ কাউন্টির কোস্টা মেসা শহরের বাসিন্দা।

২০১৪ সালের ১ জানুয়ারি থেকে ২০১৯ সালের ১৭ মের মধ্যে ম্যাথিউ এই অপরাধগুলো করেছিলেন বলে জানায় ডিস্ট্রিক্ট অ্যাটর্নি কার্যালয়। আগামী ১৭ নভেম্বর ম্যাথিউর সাজা ঘোষণা করা হবে।

ডিস্ট্রিক্ট অ্যাটর্নি টড স্পিটজার বলেছেন, বাচ্চা দেখাশোনার কাজ (বেবিসিটার) করা এক ব্যক্তির চূড়ান্ত বিশ্বাসঘাতকতার কারণে অল্প বয়সী বেশ কয়েকটি ছেলে অকল্পনীয় ভয়ংকর যৌন নিগ্রহ সহ্য করতে বাধ্য হয়েছিল।

ডিস্ট্রিক্ট অ্যাটর্নি কার্যালয়ের তথ্যমতে, ম্যাথিউ দক্ষিণ ক্যালিফোর্নিয়ার বিভিন্ন বাসায় পুরুষ শিশু-দেখভালকারী হিসেবে কাজ করেছেন। তিনি তার ওয়েবসাইটে নিজেকে সত্যিকারের শিশু-দেখভালকারী হিসেবে পরিচয় দিয়েছিলেন।