বিল্লাল হোসেন, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:-ময়মনসিংহের ভালুকা উপজেলার মেদুয়ারী ইউনিয়নের বান্দিয়া গ্রামের মামলাবাজ মিয়াচান খানের বাড়িতে ভগ্নিপতি রায়হান গংদের পিটুনিতে তারই স্ত্রীর বড় ভাই আব্দুল সালাম খানকে গুরুতর আহত করে।

পরে স্থানীয়রা সালামকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এঘটনায় ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বান্দিয়া গ্রামের মামলাবাজ হিসাবে পরিচিত মিয়াচান খানের বড় ছেলে আব্দুল সালাম খানের বসত ঘরের সামনে গত সোমবার (৪সেপ্টেম্বর) দুপুরে মিয়াচান এর ছোট মেয়ে ঝরনার স্বামী ওই বাড়িতে স্থায়ীভাবে থাকার জন্য একটি নতুন ঘর নির্মাণ শুরু করে। এতে আব্দুল সালাম ঘর নির্মাণে বাঁধ দেয়। এসময় মেঝো মেয়ের জামাই রায়হান, স্ত্রী রেহেনা আক্তার ও তার ছেলে সিয়ামসহ অজ্ঞাত আর ৩/৪ জনকে সাথে নিয়ে আব্দুল সালামের উপর লাঠি সোঠা নিয়ে হামলা চালিয়ে সালামকে গুরুতরু আহত করে। সালামের ডাক চিৎকার শুনে এলাকাবাসী ঘটনাস্থলে ছুটে এসে আব্দুল সালাম কে আহত অবস্থায় উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেন। এঘটানায় আব্দুল সালাম এর স্ত্রী রাজিয়া আক্তার বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ৩/৪ জনকে আসামি করে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।