শালিখা মাগুরা প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে মাগুরা শালিখা উপজেলার তালখড়ী ইউনিয়নে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শনিবার ২৬ আগস্ট দুপুর ৩ টার সময় তালখড়ী মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ৩ নং তালখড়ী ইউনিয়ন আওয়ামীলীগ, শালিখা এর আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্যদের প্রতি শ্রদ্ধাঞ্জলি ও দোয়া করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ৩ নং তালখড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ জাহাঙ্গীর শিকদার ও সঞ্চালনায় সাধারণ সম্পাদক মোঃ মাছুম বিল্লাহ। তালখড়ি ইউনিয়ন আওয়ামী লীগের ১নং সাংগঠনিক সম্পাদক মোঃ আলতাফ হোসেন বিশ্বাস।

শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির আসনে উপস্থিত ছিলেন, মাগুরা-২ আসনের সংসদ সদস্য ও সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ডঃ এ্যাডভোকেট শ্রী বীরেন শিকদার।
অনুষ্ঠানে বিশেষ অতিথির আসনে মঞ্চে উপস্থিত ছিলেন, শালিখা উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাডভোকেট শ্যামল কুমার দে, শালিখা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট কামাল হোসেন, শালিখা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইলিয়াচুর রহমান।

এছাড়াও মঞ্চে উপস্থিত ছিলেন, শালিখা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও ধনেশ্বরগাতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্রী বিমলেন্দু শিকদার। জেলা পরিষদের মেম্বার ও শালিখা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি আবু হানিফ, শালিখা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার সাবানা।

শালিখা উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খুরশিদ আলম রনি, সাংগঠনিক সম্পাদক মাফিকুল মুন্সি, যুগ্ম সাধারণ সম্পাদক রাব্বি, গঙ্গারামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ তারিকুল ইসলাম, এছাড়াও উপস্থিত ছিলেন শালিখা উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি শেখর সরকার।

আলোচনায় প্রধান অতিথি ডঃ শ্রী বীরেন শিকদার এমপি বলেন, বাংলাদেশকে ও মাগুরা জেলা, শালিখা উপজেলা ও তালখড়ী ইউনিয়নকে উন্নত করতে হলে বর্তমান সরকার জননেত্রী শেখ হাসিনাকে আবারও নৌকা প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করে ক্ষমতায় আনার জন্য তালখড়ী ইউনিয়ন ও শালিখা বাসীর কাছে ভোট ও আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনকে নৌকার পক্ষে কাজ করতে আহবান জানান।