বিল্লাল হোসেন, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি।। ময়মনসিংহের ভালুকায় রবিবার দুপুরে বিদ্যুৎ পৃষ্ঠে মোখলেছুর রহমান (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত মোখলেছুর রহমান উপজেলার উথুরা গ্রামের মৃত হযরত আলীর ছেলে।

স্থানীয় ও পুলিশ জানায়, উপজেলার নারাঙ্গী চৌরাস্তায় কফিল উদ্দিন মাষ্টার এর বাড়ীর কনস্টেবলের কাজ চলমান অবস্থা ওয়াইফাই তার সংযোগের লাইনম্যানের কাজ করার সময় অসাবধানতা বশত বিদুৎতের তারে জড়িয়ে ঘটনাস্থলেই মোখলেছুর রহমান মারা যান। পরে স্থানীয়রা পুলিশ কে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে। ভালুকা মডেল থানায় নিয়ে যায়।

উথুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে এবং জানান, মোখলেছুর রহমান ওয়াইফাই তার সংযোগের লাইনম্যান ছিলেন। সে ওয়াইফাইয়ের তার সরিয়ে দিতে গিয়ে বিদুৎতের তারে পৃষ্ঠ হয়ে তার মৃত্যু হয়।

ভালুকা মডেল থানার এসআই আলী রাজী জানান, স্থানীয়দের খবর পেয়ে ঘটনাস্থলেই মোখলেছুর রহমানের মৃত্যু অবস্থায়ই আমরা পাই। উপস্থিত জনতার বক্তব্য এবং প্রাথমিক ধারণা করা যায়। মোখলেছুর রহমানের অসাবধানতা বশত ওয়াইফাইয়ের তার সরানোর জন্যই বিদ্যুৎ পৃষ্ঠ হয় এবং তার মৃত্যুর কারণ দেখা যায়। মোখলেছুর রহমানের মরদেহ উদ্ধার করা হয়েছে।