শালিখা মাগুরা প্রতিনিধিঃ মাগুরার শালিখায় দেলোয়াবাড়ী গ্রামে নুরল মন্ডলের ছেলে রিপনকে সন্ত্রাসীরা এলোপাতাড়ী কুপিয়ে আহত করেছে।

গত ৪ জলাই রাত আটটার সময় সীমাখালী বাজার থেকে বাড়ি যাবার পথে পিয়ারপুর উত্তরপাড়া আবুর বাড়ির কাছে গেলে সন্ত্রাসীরা তাড়া করে, জীবন বাঁচানোর তাগিতে আবু মিয়ার ঘরের ভেতরে ঢুকলে সন্ত্রাসীরা পিছন থেকে চাপাতি ও দেশীয় অস্ত্র দিয়ে রিপনকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় তার চিৎকার শুনে আশেপাশের লোকজন দৌড়ে আসলে অজ্ঞাত সন্ত্রাসীরা পালিয়ে যায়। লোকজন রিপনকে ঘরের মেঝেতে রক্তাক্ত অবস্থায় দেখে ও রিপনের আহাজারী শুনে শালিখা থানা অফিসার ইনচার্জকে জানালে কিছুক্ষণের মধ্যে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মারাত্মক আহত ও রক্তাক্ত অবস্থায় রিপনকে উদ্ধার করে তাকে মাগুরা সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয় ।

এ বিষয়ে শালিখা থানা অফিসার ইনচার্জ মোশারফ হোসেন এর নিকট জানতে চাইলে তিনি বলেন এ ব্যাপারে কোন মামলা হয়নি এবং কোন সন্ত্রাসী ও ধরা পড়েনি আমরা চেষ্টা করতেছি মূল সন্ত্রাসীকে আইনের আওতায় আনার। তবে তার অবস্থার অবনতি হলে মাগুরা সদর হাসপাতাল থেকে ঢাকা পিজিতে উন্নত চিকিৎসার জন্যপাঠানো হয় ।