সনতচক্রবর্ত্তী: আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ফরিদপুর-১ (বোয়ালমারী-আলফাডাঙ্গা-মধুখালি) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী লায়ন মো. সাখাওয়াত হোসেন স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

শুক্রবার (০৯ জুন) বিকালে মুক্তিযুদ্ধের দোতলায় মানব দর্পনের কার্যালয়ে তিনি বোয়ালমারী গণমাধ্যমকর্মীদের সাথে এ মতবিনিময় করেন। লায়ন মো. সাখাওয়াত হোসেন বঙ্গবন্ধু স্মৃতি ফাউন্ডেশন এর সভাপতি এবং ঢাকা থেকে প্রকাশিত দৈনিক নবচেতনা প্রত্রিকার সম্পাদক ও প্রকাশক ।

মতবিনিময়কালে লায়ন মো. সাখাওয়াত হোসেন বলেন, আমি দলের কাছে নমিনেশন চাইব। দল যদি আমাকে নমিনেশন দেয় তবে আমি নির্বাচন করব। তিনি আরও বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বোয়ালমারী, মধুখালি, আলফাডাঙ্গা আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের উজ্জীবিত করা ও নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে কার্যক্রম শুরু করার লক্ষ্যে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। জীবনের শেষ দিন পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতিই করব। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনা দরকার।’

গণমাধ্যম কর্মীদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমি মনোনয়ন পাওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদী। কারণ আমি মানুষকে ভালোবাসি, এ এলাকার মানুষও আমাকে ভালোবাসে। আমার নিকট কেউ সাহায্যের জন্য আসলে আমি কাউকে ফিরিয়ে দেই না।’

এ সময় তিনি বর্তমান সরকারের গৃহীত বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের ফিরিস্তি গণমাধ্যম কর্মীদের সামনে তুলে ধরেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ময়না ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আলহাজ্ব খসরুজ্জামান, আ’লীগ নেতা আবু বক্কর সিদ্দিকী, আ’লীগ নেতা মো. কামাল মোল্লা।