মোঃ বিল্লাল হোসেন, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি।।ময়মনসিংহের ভালুকায় বহুল আলোচিত কিশোর গ্যাং ‘অনিক গ্রুপে’র প্রধান অনিককে ময়মনসিংহ গফরগাঁও থেকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪।

শুক্রবার (২৬মে ) ভোর সাড়ে ৫ টায় জেলার গফরগাঁও থানাধীন সান্দিয়ান গ্রাম থেকে কিশোর গ্যাং লিডার অনিক কে গ্রেফতার করে র‍্যাব। গ্রেফতারকৃত অনিক ভালুকা পৌরসভার মানিক মিয়ার ছেলে। এক প্রেস বিজ্ঞপ্তিতে ময়মনসিংহ র‍্যাব-১৪ এর তথ্য জানিয়েছে।

র‍্যাব জানান, ময়মনসিংহ ভালুকা পৌরসভার সানজিদুল হাসান মুগ্ধ নামে কিশোরের সাথে কিশোর গ্যাং লিডার অনিকের বিরোধ চলে আসছিল। অনিকসহ তার সঙ্গীরা প্রায় মুগ্ধকে উত্ত্যক্ত করত। ঘটনার দিন ১৮ মে সন্ধা পৌনে ৭টায় ভালুকা পৌরসভার মেজরভিটা মোড়ে অনিক তার সঙ্গী নয়ন, ইফাত সহ আরো নয় জন এবং অজ্ঞাত ৪/৫ জন মুগ্ধ কে পথরোধ করে গালাগালি করে। এতে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কিশোর গ্যাং লিডার অনিক সহ তার সঙ্গীরা মুগ্ধকে মাথা শরীরে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ ঘটনার তিন দিন পর মুগ্ধ এর বাবা ভালুকা থানায় একটি মামলা দায়ের করে। এর ধারাবাহিকতায় প্রধান আসামী কিশোর গ্যাং লিডার অনিক কে গফরগাঁও থেকে গ্রেফতার করে র‍্যাব।

র‍্যাব আরও জানায়, গ্রেফতারকৃত আসামী অনিক প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। এঘটনার সাথে জড়িত অনান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃত আসামীকে ভালুকা থানায় হস্তান্তর করা হয়েছে।