সনতচক্রবর্ত্তী (ফরিদপুর) : রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে ফরিদপুরের বোয়ালমারীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন।

সোমবার (২২ মে) বিকাল ৪টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে সারাদেশের ন্যায় বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ মিছিল বের হয়। পরে মিছিলটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা আওয়ামী কার্যালয়ে সামনে গিয়ে শেষ হয়।

এদিকে বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দাতা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে কঠোর শাস্তির দাবি করেন।

এ সময় উপস্থিত ছিলেন বোয়ালমারী পৌর মেয়র মোঃ সেলিম রেজা লিপন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোশাররফ চৌধুরী,পৌর কাউন্সিল মো: মান্নান মোল্লা, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ কামরুল শিকদার, যুবলীগের যুগ্ম আহবায়ক চৌধুরী রাহান রকি, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোর্তজা রহমান তমাল,সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিকী প্রমুখ।

বিক্ষোভ শেষে সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন মুশা মিয়া সভাপতিত্বে এবং বোয়ালমারী উপজেলার সাধারন সম্পাদক শাহাজাহান মৃধা পিকুলের
সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, এবার রাজশাহীর বিএনপি নেতা প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিয়েছেন। গত শুক্রবার (১৯ মে) সরকারের পদত্যাগ, গায়েবি মামলা ও গণগ্রেপ্তার বন্ধ, সরকারের দুর্নীতির প্রতিবাদ ও ১০ দফা দাবিতে রাজশাহীতে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ থেকে প্রধানমন্ত্রীকে ‘কবরস্থানে’ পাঠানোর হুমকি দেন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ।