সনতচক্রবর্ত্তীঃ ফরিদপুরের বোয়ালমারীতে উপজেলা যুবলীগ ও পৌর যুবলীগের পক্ষ থেকে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে।

বুধবার (১৭ মে) বিকেলে উপজেলা আওয়ামী লীগের কার্যলয়ে দিবসটি পালন উপলক্ষে এত আলোচনা করা হয়। আলোচনা সভায় বোয়ালমারী উপজেলার যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ হান্নান মোল্লার সভাপতিত্বে বক্তব্য রাখেন বোয়ালমারী পৌর যুবলীগ আহবায়ক মোঃ আহাদুল করিম,উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ জাহিদ হাসান,নিখিল সাহা,মনিয়ার রহমান,সৈয়দ গালিবুর রহমান।

বোয়ালমারী যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ হান্নান মোল্লা বলেন, ৪২ বছর আগে আজকের এই দিনে দেশে ফেরেন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১৯৭৫ সালে বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের পর দীর্ঘ প্রবাসজীবন কাটিয়ে তাঁর দেশে ফেরার এই দিনটিতে (১৯৮১ সালের ১৭ মে) লাখো মানুষ তাঁকে স্বাগত জানান। এর পর থেকে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের দিনটিকে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালন করে আসছে আওয়ামী লীগ এবং এর সহযোগী ও অঙ্গসংগঠনগুলো।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আহবায়ক কমিটির সদস্য মোঃ হাফিজুর রহমান,মোঃ বাবুল মোল্লা,মোঃ রঞ্জু আহম্মেদ, মোঃ রিফাত মোল্লা,রুপাপাত ইউনিয়নের সভাপতি রবিউল ইসলাম রুপম,সাধারণ সম্পাদক নিয়ামুল হাচান কবুল, ময়না ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ রাসেল কবির,যুবলীগ নেতা মোঃ ফারুক হোসেন, যুবলীগ নেতা মহিউদ্দিন মাহি,যুবলীগ নেতা মোঃ সবুজ হোসেন, যুবলীগ নেতা মিজানুর রহমান (লুলু), যুবলীগ নেতা বেলায়েত বারী, এছাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের সভাপতি, সাধারন সাধারন সম্পাদক উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে দোয়া মহাফিলের আয়োজন হয়।