আশরাফুজ্জামান বাবু, স্টাফ রিপোর্টার : যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেন আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রার খবর জনগণের মাঝে পৌঁছে দিতে জনসংযোগ অব্যহত রেখেছেন। এরই ধারাবাহিকতায় রবিবার (১১ মার্চ) গদখালি এবং শিমুলিয়া ইউনিয়নের বিভিন্ন জায়গায় স্হানীয় ইউনিয়নের নেতৃবৃন্দকে সাথে নিয়ে সাধারণ মানুষের কাছে শেখ হাসিনার উন্নয়ন বার্তা পৌঁছে দিয়েছেন।

এর আগে প্রায় দেড়শ মোটরসাইকেলের একটি বহর নিয়ে ঝিকরগাছা পৌর সদরের পারবাজার থানার মোড় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী নিয়ে তিনি ইউনিয়নের উদ্দেশ্যে যাত্রা করেন। আনোয়ার হোসেনের আগমনকে ঘিরে উক্ত ইউনিয়ন দুটিতে জনগণের মধ্যে ব্যাপক সাড়া পরিলক্ষিত হয়। উৎসুক জনতা রাস্তায় দাড়িয়ে তাদের প্রিয় নেতাকে বরণ করে নেন।

জনসংযোগে আনোয়ার হোসেন বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও শেখ হাসিনা এবং আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে মানুষের দ্বারে দ্বারে পৌঁছাতে হবে। গত দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন চেয়ে না পেলেও এবারের নির্বাচনে শেখ হাসিনা তাকে এই আসনে নৌকার মাঝি করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় তার সাথে গঙ্গানন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান ঝন্টু, শিমুলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শফি আহমেদ, গঙ্গানন্দপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক গোরা চাঁদ, ঝিকরগাছা পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান মিন্টু, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ খুলনা বিভাগীয় কমিটির প্রচার সম্পাদক ও সাবেক উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাওন রেজা খোকা, পৌর শ্রমিক লীগের আহবায়ক মালেক গাজি, যুগ্ম আহবায়ক কুরবান আলী, গদখালী ইউনিয়ানের সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আবুল হোসেন, নাভারণ ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক উজ্জল হোসেন, পানিসারা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মাহাবুব রহমান, গদখালী ইউনিয়ন সাবেক ছাত্রলীগ সভাপতি রফিকুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ডালিম হোসেন সহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।