সনতচক্রবর্ত্তী: ফরিদপুরে আবাসিক হোটেল থেকে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে কোতয়ালি থানা পুলিশ।

সোমবার (২ জানুয়ারি) শহরের পথিক আবাসিক হোটেল থেকে আ.সালাম (৬০) নামে এই বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার দিবাগত রাত ৮ টার দিকে ওই আবাসিক হোটেলের তৃতীয় তলার একটি কক্ষ থেকে ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়। মৃত সালাম খাঁন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার কুরসী কদমদী নামক এলাকার আ. রহমান খানের ছেলে বলে জানা যায়। তবে, তার মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি।

জানা যায়, গতকাল রবিবার (১ জানুয়ারি) সন্ধ্যায় সালাম খান নামের ওই বৃদ্ধ ও আনিচ (৪০) নামের এক ব্যক্তি শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় পথিক আবাসিক হোটেল নামের একটি আবাসিক হোটেলে আসেন। এসময় হোটেলটির তৃতীয় তলার একটি কক্ষ ভাড়া নেন। সেখানে তারা রাত যাপন করেন। সোমবার (২ জানুয়ারি) হোটেলটির এক কর্মচারী ওই রুমের খোঁজ নিতে গেলে রুমটি তালা দেওয়া দেখতে পান। অতঃপর তালা খুলে রুমে প্রবেশ করলে ওই বৃদ্ধের মরদেহ দেখতে পায়। পরবর্তীতে হোটেল কর্তৃপক্ষ থানা পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করেন।

এবিষয়ের কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) সনাতন কুমার মন্ডল বলেন, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। এখনও মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। ওই বৃদ্ধের মৃত্যুর কারণ জানতে চেষ্টা চলছে।

এদিকে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং মরদেহ উদ্ধার করা হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে