সনতচক্রবর্ত্তী: ফরিদপুরের বোয়ালমারীওয়াপদা মোড়ে কাজী হারুন শপিং কমপ্লেক্সে রুফটপ কাবাব ঘর ও রেস্টুরেন্ট এর উদ্বোধন হয়েছে।

বুধবার (২১ ডিসেম্বর) বিকাল ৫ টার সময় স্থানীয় মুসল্লি ও গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে রেস্টুরেন্টের উদ্বোধন করা হয়।

রুপটপ কাবাব ঘর ও রেস্টুরেন্ট’পরিচালক এবং এক তরুণ উদ্যমী উদ্যোক্তা কাজী আবদুল্লহ বলেন, এই এলাকায় কোনো মানসম্মত হোটেল কিংবা রেস্তোরাঁ নিজেই প্রতিষ্ঠা করি একটি মানসম্পন্ন ফাস্ট ফুড এন্ড রেস্তরা।

এসময় উপস্থিত গন্যমান্য ব্যক্তিরা জানান, এই এলাকায় এরকম একটি ভালো মানের রেস্টুরেন্ট হওয়ায় সকলের উপকার হবে। আর যারা রেস্টুরেন্টটা পলিচালনা করবেন, তারা খাবারের এবং অন্যান্য সেবার মান ভালো রাখবেন বলে সবাই প্রত্যাশা করেন।

এসময় রেস্টুরেন্টের স্বত্বাধিকারী কাজী আবদুল্লাহ বলেন, সাফল্য অর্জন করতে হলে স্বপ্ন দেখতে হয়, আর স্বপ্নকে বাস্তবে রূপ দিতে হলে নিরলস পরিশ্রম করতে হবে। আশা করি আমাদের বাংলাদেশি নানা রকম খাবার পরিবেশনের মধ্য দিয়ে স্বদেশীয় খাবারের ঐতিহ্য তুলে ধরতে চেষ্টা করব।

অনুষ্ঠানের শেষ অংশে জাতির সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। রেস্টুরেন্টের পক্ষ থেকে আমন্ত্রিত অতিথি বোয়ালমারী পৌর সভার মেয়র সেলিম রেজা লিপনসহ উপস্থিত সকলকে অভিনন্দন জানানো হয়।