নড়াইল প্রতিনিধি ঃ পুলিশ নড়াইলের কালিয়া উপজেলার খড়রিয়া গ্রামে অভিযান চালিয়ে একটি ওয়ান শুটার তিন রাউন্ড কার্তুজসহ দুইজন ও সদরের নাকশী মাদ্রাসা বাজার থেকে ৪৫৫ পিচ ইয়াবাসহ মোট তিনজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

বুধবার (০৭ ডিসেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনর্চাজ মোঃ সাজেদুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন সদর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহমুদুর রহমান, জেলা বিশেষ শাখার অফিসার ইনর্চাজ মীর শরিফুল হক সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক গন।

লিখিত বক্তব্যেতিনি বলেন. দেশব্যাপি বিষেশ অভিযানের কর্মসূচি হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গবার ৬ ডিসেম্বর বিকালে কালিয়া উপজেলার খড়রিয়া এম বি সি ইটভাটার সামনে অস্ত্র ক্রয় বিক্রয় কালে একটি ব্যাগের মধ্যে গামছা দিয়ে মোড়ানো একটি ওয়ান শুটার ও তিন রাউন্ড কার্তুজ সহ মোঃ হৃদয় শেখ (২৩) ও মোঃ হৃদয় হোসেন (২০) কে আটক করা হয়। মোঃ হৃদয় শেখ খুলনার ফুলতলা গ্রামের আঃ জব্বার শেখের ও হৃদয় হোসেন সাতক্ষীরার কলারোয়া থানার সিংহলাল গ্রামের মোঃ শরিফুল ইসলামের ছেলে। একই অভিযানে মঙ্গবার ৬ ডিসেম্বর বিকালে সদরের নাকশী মাদ্রাসা বাজারের সুজন মোল্যার মুরগীর দোকানের সামনে থেকে ৪৫৫ পিচ ইয়াবাসহ মোঃ সাদ্দাম হোসেনকে(৩৪) আটক করা হয়। সাদ্দাম হোসেন ফরিদপুর জেলার আলফডাঙ্গা থানার বুড়াইচ গ্রামের মোঃ আকবর শেখের ছেলে।

সকলের বিরুদ্ধে অস্ত্র ও মাদক ব্যবসার অভিযোগ রয়েছে। এ ঘটনায় কালিয়া ও নড়াইল থানায় মামলা হয়েছে।