যশোর অফিস : সাফল্যের ধারাবাহিকতা এবার এসএসসি পরীক্ষায় সাফল্য অর্জন করেছে চার সাংবাদিকের ছেলে।

এর মধ্যে দৈনিক কল্যাণের সম্পাদক (উন্নয়ন) এর আব্দুল ওয়াহাব মুকুলের ছেলে সামিন ইয়াসির প্রীতম এবারের এসএসসি পরীক্ষায় সে জিপিএ ৫ পেয়েছে। সে যশোর জিলা স্কুল থেকে বিজ্ঞান শাখায় পরীক্ষায় অংশগ্রহণ করে । সামিন ইয়াসির প্রীতম পিএসসি ও জেএসসি পরীক্ষায় বৃত্তি লাভ করে। প্রীতম ভবিষ্যতে ইঞ্জিনিয়ার হতে চায় । সে সকলের দোয়া প্রার্থী।

এছাড়া যশোর থেকে প্রকাশিত দৈনিক স্পন্দন পত্রিকার বার্তা সম্পাদক মিজানুর রহমান মুন ও মাতা পারভিনা আক্তারের ছেলে আব্দুল্লাহ আল মামুন সব বিষয়ে জিপিএ ৫ পেয়েছে। সে যশোর জেলা স্কুল থেকে বিজ্ঞান বিভাগের পরীক্ষার্থী ছিল। এর আগে সে পিএসসি ও জেএসসি জিপিএ ৫ ও বৃত্তি পেয়েছিল। শিক্ষার পাশাপাশি মানুষের মত মানুষ হতে চায় মামুন। সে সকলের দোয়া প্রার্থী। অন্যদিকে দৈনিক যশোরের বার্তা সম্পাদক রেজাউল করিম রুবেল ও আনজুরা খাতুন মৌসুমীর ছেলে তানজিল হাসান রুপম এবারে এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ পেয়েছে। এর আগে পিএসসি ও জেএসসি পরীক্ষায় তার জিপিএ ৫ পেয়ে বৃত্তি লাভ করে। রুপম যশোর জেলা স্কুল থেকে বিজ্ঞান বিভাগে পরীক্ষায় অংশ গ্রহণ করেছিল । জীবনের সাফল্য বয়ে আনতে সে সকলের দোয়া প্রার্থী।

এছাড়া দৈনিক শেয়ার বিজ পত্রিকার যশোর প্রতিনিধি সাংবাদিক ইউনিয়ন যশোরের দপ্তর সম্পাদক মীর কামরুজ্জামান মনির ছোট ছেলে মীর রফিকুজ্জামান অর্পণ জিপিএ ৫ পেয়েছে। সে চলতি বছর যশোর শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজ থেকে পরীক্ষায় অংশ নিয়েছিল। বিজ্ঞান বিভাগ থেকে পরীক্ষায় অংশ নিয়ে সে অংকে এবং উচ্চতর গণিত ১০০ নাম্বার সহ সকল বিষয়ে জিপিএ ৫ পাওয়ার কৃতিত্ব দেখিয়েছে। তার সর্বমোট নাম্বার ১০৮৭। ভবিষ্যতে সে ভালো মানুষ হতে চায়। তার মা মাসুমা সুলতানা মিষ্টি একজন হোমিও চিকিৎসক। সে সকলের দোয়াপ্রার্থী।