সাঈদ ইবনে হানিফ : যশোরের বাঘারপাড়া উপজেলার বাসুয়াড়ী ইউনিয়ন আ-লীগের বর্ষিয়ান নেতা সুলতান মাহমুদ রাজা গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ অবস্থায় তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন ।

নির্ভর যোগ্য সূত্র জানায়, সুলতান মাহমুদ রাজা উপজেলার একজন বর্ষিয়ান রাজনীতিবীদ। তিনি বিগত দুই মেয়াদে ইউপি সদস্যও ছিলেন। ইউনিয়ন পর্যায়ে নেতৃত্ব দিলেও তিনি উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দর কাছে ছিলেন একজন গুরুত্বপূর্ণ ব্যাক্তি। এজন্য তিনি আওয়ামী লীগের একজন বর্ষিয়ান রাজনীতিবীদ হিসেবে পরিচিত ছিলেন।

পারিবারিক সূত্র জানায়, গত বেশ কয়েকদিন যাবত তিনি শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। এঅবস্থায় প্রথমে তাকে খুলনায় হাসপাতাল এবং সেখান থেকে ডাক্তারের পরামর্শে গত ৯ই নভেম্বর যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি ইমার্জেন্সি ইউনিটে বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে রয়েছেন। তার অবস্থা গুরুতর বলে জানা গেছে । এদিকে গতকাল তার অসুস্থতার খবর শুনে তাৎক্ষণিক ভাবে হাসপাতালে ছুটে যান, স্থানীয় ঘোষনগর-বাগডাঙ্গা বাজার কমিটির সভাপতি ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আকরাম হোসেন, বর্তমান ইউপি সদস্য মোঃ আনিছুর রহমান বিপ্লব, মাষ্টার জিল্লুর রহমান, আসাদুজ্জামান, আক্তার আলী, জামাল হোসেন, মফিজুর রহমান, মশিয়ার রহমান প্রমূখ ।