বিনোদন ডেস্ক : অনেক দিন ধরেই বিভিন্ন রোগে ভুগছেন ইত্যাদী খ্যাত গায়ক আকবর। কয়েক দিন আগেই হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাসায় ফিরেছিলেন তিনি। কিন্তু গুরুতর অসুস্থ হলে আবার তাকে ভর্তি করা হয় রাজধানীর বারডেম জেনারেল হাসপাতালে। বর্তমানে সেখানেই লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে গায়ক আকবরকে।

বুধবার (৯ নভেম্বর) বেলা ১১টায় তার স্ত্রী কানিজ ফাতেমা এ খবরটি নিশ্চিত করে জানান, আজ সকালে হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হলে, দ্রুত তাকে (আকবরকে) লাইফ সাপোর্টে নেওয়া হয়। কর্তব্যরত ডাক্তাররা জানিয়েছেন, বর্তমানে খুবই ক্রিটিক্যাল অবস্থায় আছে এই গায়ক। এ কথা বলার সময়ে কান্নায় ভেঙে পড়েন আকবরের স্ত্রী। তিনি আর কোনো কথাই বলতে পারছিলেন না।

দীর্ঘদিন ধরে ডায়াবেটিসে ভুগছেন আকবর। ধীরে ধীরে তার শরীরে বাসা বাঁধে জন্ডিস, কিডনিতে সমস্যা, রক্তের প্রদাহসহ বিভিন্ন রোগ। তার দুটি কিডনি ড্যামেজ হয়ে শরীরে পানি জমে নষ্ট হয়ে যায় তার ডান পা। পরে রাজধানীর বারডেম জেনারেল হাসপাতালে সপ্তাহ দুয়েক আগে সার্জারির মাধ্যমে কেটে ফেলা হয় সেই পা। এতে তার কিডনি এবং লিভারের সমস্যা আরও বেড়ে যায়। উল্লেখ্য, শারীরিক অসুস্থতার জন্য কয়েকদফা দেশে ও দেশের বাইরে চিকিৎসাও নিয়েছেন আকবর।