সনতচক্রবর্ত্তীঃ ফরিদপুরের বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে পুলিশ আসতে দেখে রিপা বেগম (৩০) নামের এক গৃহবধূর মরদেহ রেখে স্বামী মাহাবুব সেখ (৩০) পালিয়ে গেছেন বলে অভিযোগ উঠেছে। মাহাবুব সেখ পরমেশ্বরী ইউনিয়নে সূর্যদিয়া গ্রামের মিরাজ সেখের ছেলে।

পরে পুলিশ সেখানে থাকা গৃহবধূর লাশ উদ্ধার করে বোয়ালমারী থানায় নিয়ে যায়।

সোমবার (৩১.১০.২২)সকল ১১ টার দিকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

হাসপাতাল সুত্রে জানা যায়, সোমবার (৩১ অক্টোবর)সকাল ১১টার দিকে রিপা বেগমকে জরুরি বিভাগে নিয়ে আসে এক যুবক। এসময় কর্তব্যরত চিকিৎসক পরিক্ষা নিরীক্ষা তাকে মৃত ঘোষণা করেন। পরে দুপুর ১ টার দিকে হাসপাতাল কর্তৃপক্ষ থানায় ফোন দিলে পুলিশের আসার খবর পেয়ে পালিয়ে যায় গৃহবধূর স্বামী মাহবুর।

গৃহবধূর পিতা ওসমান শেখ জানান, গত ৬ বছর আগে রিপার বিয়ে হয় মাহবুর শেখের সাথে। তাদের দুইটি মেয়ে রয়েছে। মাঝে মধ্যে যৌতুকের জন্য রিপাকে মারধর করে এবং যৌতুকের জন্য চাপ দিত । গত বছর কিছু টাকা দেওয়া হয়েছে। দুই দিন আগেও ধান চাল একটি ছাগল দিয়েছি।
আজ সোমবার সকাল ১১টার দিকে মাহবুর শেখ আমার ছেলে কাছে (মিরাজুল শেখকে) মোবাইল ফোন করে বলে তোমার বোন মারা গেছে। খবর পেয়ে আমরা এসে দেখি লাশ হাসপাতালে। লাশের কাছে রিপার স্বামী বাড়ির কোন লোক নেই।

এসআই উত্তম কুমার বলেন, পুলিশ হাসপাতালে যাওয়ার খবর পেয়ে গৃহবধূর স্বামী মাহবুর শেখ পালিয়ে যায়। হাসপাতাল কর্তৃপক্ষ থানা পুলিশকে অবহিত করলে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে মৃত্যুর কারণ।