গ্রামের সংবাদ ডেস্ক : নববধূ সেজে ইয়াবা কিনতে ঢাকা থেকে টেকনাফে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন দুই নারীসহ চার জন। এ সময় তাদের কাছ থেকে ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বুধবার (৬ জুলাই) দুপুর ২টার দিকে টেকনাফ পৌরসভার ইসলামাবাদ থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন নূর ইসলাম (৪০), রাজু আহমেদ (৪৮), কল্পনা আক্তার (৩০) ও মাহমুদা আক্তার রেশমি (২২)।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, একজনকে নববধূ সাজিয়ে একটি চক্র ঢাকা থেকে ইয়াবা কিনতে টেকনাফে এসেছে, এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, চক্রটি দীর্ঘদিন ধরে নিজেদের পরিবার ও নববধূ পরিচয়ে পুলিশের চোখ ফাঁকি দিয়ে টেকনাফ থেকে ইয়াবা কিনে ঢাকার বিভিন্ন হোটেলে বিক্রি করে আসছিল। কখনও নববধূ, কখনও পর্যটক আবার কখনও পরিবার নিয়ে টেকনাফে বেড়াতে আসার কথা বলে ইয়াবা কেনাবেচা করতো তারা। আটক রাজু আহমেদ, কল্পনা আক্তার ও মাহমুদা আক্তার রেশমির বাড়ি ঢাকায়। এবার কল্পনাকে নববধূ সাজিয়ে ইয়াবা কিনতে ঢাকা থেকে টেকনাফে এসেছিল তারা। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের কারাগারে পাঠানো হবে।