আন্তর্জাতিক ডেস্ক : ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের মুখ্যমন্ত্রীর নির্দেশে রাজ্যের অবস্থা সরেজমিনে দেখতে বেরিয়েছিলেন ক্রীড়া ও যুবকল্যাণমন্ত্রী মন্ত্রী নাম গিরীশ চন্দ্র যাদব। তিনি অবস্থান করছিলেন জেলা শহরের সার্কিট হাউসে। তবে সেখানে থাকার সময়ে ইঁদুরের কামড় খেয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাকে।

সোমবার (২ মে) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, যোগী আদিত্যনাথের নির্দেশে রাজ্যের অবস্থা পরিদর্শনে উত্তরপ্রদেশের বান্দা জেলা সফরে গিয়েছিলেন গিরীশ চন্দ্র।

সেখানে একটি সার্কিট হাউসে উঠেছিলেন তিনি। শেষরাতে আচমকা হাতে কিছু একটা তাকে কামড় দিয়েছে বলে টের পান। পরে সঙ্গে সঙ্গেই তাকে নিয়ে যাওয়া হয় জেলা হাসপাতালে।

বান্দা জেলা হাসপাতালের সিএমও ডা. এস এন মিশ্র বলেন,“পরীক্ষা করে মন্ত্রীর ডান হাতের আঙুলে ইঁদুর বা ছুঁচোর কামড়ের দাগ দেখা যায়। সার্কিট হাউসটি জঙ্গলের কাছে হওয়ার ফলে মন্ত্রী ভয় পেয়েছিলেন, কোনো বিষাক্ত পোকামাকড় কামড় দিয়েছে কিনা! তবে তিনি বিপদমুক্ত, ভালো আছেন।”

সংবাদমাধ্যম বলছে, মুখ্যমন্ত্রী সাম্প্রতিক নির্দেশনা মেনেই বান্দা সফরে গিয়েছিলেন গিরীশ। জেলা সফরে গিয়ে মন্ত্রীদের প্রতি কোনো অবস্থাতেই হোটেলে না ওঠার নির্দেশনা রয়েছে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের।