গীতি গমন চন্দ্র রায় গীতি।।স্টাফ রিপোর্টার।। ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বিভিন্ন কর্মসুচীর মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২২ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।সকাল সারে নয় ঘটিকায় উপজেলা প্রশাসন কার্যালয় চত্বরে ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন চত্বরে বঙ্গবন্ধুর মুড়ালে পুস্পস্তবক অর্পণ করা হয়।

জানা যায়, বৃহস্পতিবার সকাল ১০টায় পীরগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়াম কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে আয়োজিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান সোহাগ,পৌর মেয়র ইকরামুল হক,পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব, পীরগঞ্জ থানা অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম,মুক্তিযোদ্ধা কমান্ডার ইব্রাহিম খান,পৌর সাবেক কমান্ডার নুরুজ্জামান প্রমুখ।অনুষ্ঠানের শেষে কবিতা আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী ২৫ জন শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়। সহ এর আগে উপজেলা প্রশাসন কার্যালয় চত্বরে ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন চত্বরে বঙ্গবন্ধুর মুড়ালে পুস্পস্তবক অর্পণ করা হয়।

এছাড়া ও উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এবং পীরগঞ্জ সরকারি কলেজ সহ বিভিন্ন স্কুল কলেজে পৃথক ভাবে দিবসটি পালন করা হয়।

সে সময় পীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি গীতি গমন চন্দ্র রায় গীতি, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।