প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মান হবেই- শেখ আফিল উদ্দিন এমপি

আব্দুল্লাহ-আল-মামুন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মান হবেই এমন মন্তব্য করে যশোর-১ এর সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ অদম্য ও অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।

কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের প্রতিটি মানুষের কথা ভাবেন। আর এই উন্নয়নের বাংলাদেশকে সহ্য করতে পারছে না স্বাধীনতােিবেরাধীরা। উন্নয়নশীল বাংলাদেশকে ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে উন্নতির পথে বাধা সৃষ্টি করে জঙ্গি ও ব্যর্থ রাষ্ট্র করাই স্বাধীনতা বিরোধীদের অপপ্রয়াস।

আজ তারা ধর্মের অপব্যাখ্যার মাধ্যমে দেশে সাম্প্রদায়িকতা উস্কে দিয়ে দেশি-বিদেশি চক্রান্ত বাস্তবায়নের জন্য মৌলবাদ সমর্থন করছে। এমনি পরিস্থিতিতে উগ্রসাম্প্রদায়িক শক্তিকে মোকাবিলা করার পাশাপাশি আমাদেরকে আরও সোচ্চার হতে হবে।

মুজিব শতবর্ষেরর উপহার হিসেবে ১৪ জুন শনিবার সকালে শার্শা গাতপিাড়া আশ্রায়ন গুচ্ছ গ্রাম উদ্বোধনকালে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এমপি শেখ আফিল উদ্দিন আরও বলেন, উক্ত আম্রায়ন প্রকল্পের গুচ্ছ গ্রামে অসহায় আশ্রয়হীন মানুষের আশ্রয়ের জন্য আওয়ামীলীগ সরকার শার্শা সহ সারা দেশ ব্যাপি গুচ্ছ গ্রাম তৈরী করেছেন। এবং তাদের হাতে ঘরের চাবি তুলে দিচ্ছেন। এমন মানবতার সরকার বাংলাদেশ কখনো দেখেনি।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু প্রমুখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, সহকারী কমিশনার (ভূমী) রাসনা শারমিন মিথি, শার্শা থানা ইনচার্জ বদরুল আলম, ঝিকরগাছা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুছা মাহমুদ, শার্শা সদর ইউনিয়নের চেয়াম্যান ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক সোহারাব হোসেন, শার্শা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ মোরাদ হোসেন, যুবলীগ নেতা জাকির হোসেন, ইপি সদস্য নাছিম রেজা পিন্টু, আব্দুল খালেক, মোমিনুর রহমান, সাবেক ইউপি সদস্য মোংলা প্রমুখ ।

উদ্বোধন অনুষ্ঠানের সঞ্চালন করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার।

এসময় সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন ২৫জন আশ্রয়হীন পরিবারের সদস্যদের হাতে ঘরের চাবি তুলে দেন ও ফলজ গাছের চারা লাগিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করেন।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *