চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহন করেছেন নব নির্বাচিত চেয়ারম্যান মো: সেফাউল মূলক ।

বৃহস্পতিবার সকালে কানসাট ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে আনুষ্ঠানিক ভাবে এ দায়িত্ব ভার গ্রহন করেন তিনি। এসময় প্রাক্তন চেয়ারম্যান মো: বেনাউল ইসলামের পক্ষ থেকে নব-নির্বাচিত চেয়ারম্যান মো: সেফাউল মূলক এর নিকট দায়িত্ব হস্তান্তর করেন প্রাক্তন প্যানেল চেয়ারম্যান মো: আবুল কালাম আজাদ । অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান, সদস্য বৃন্দ, প্রাক্তন সদস্যরা এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন । উল্লেখ্য, গত ১৫ জুন ২০২২ কানসাট ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হলে স্বতন্ত্র প্রার্থী মো: সেফাউল মূলক বিপুল ভোটে বিজয়ী হন । এরপর গত ২৬ জুলাই ২০২২ শপথ গ্রহনের পর ২৮ জুলাই নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্য বৃন্দের নিকট দায়িত্ব হস্তান্তর করা হয় ।

এদিকে দায়িত্ব গ্রহন করেই কানসাট ইউনিয়ন পরিষদকে মাদক ও দুর্নীতি মুক্ত সহ একটি মডেল ইউনিয়নে রূপান্তর করতে জনগনের দোয়া ও সার্বিক সহযোগীতা কামনা করেন চেয়ারম্যান মো: সেফাউল মূলক । এসময় ইউনিয়ন পরিষদকে ধুমপানমুক্ত ঘোষনা করবেন বলেও আশ্বাস দেন চেয়ারম্যান । এক্ষেত্রে পরিষদের সকল কর্মকর্তা ও কর্মচারীদের সার্বিক সহযোগীতা কামনা করেন তিনি ।