এসএম স্বপনঃ যশোরে টিকটক করার প্রলোভন দেখিয়ে চাকু ও মাদক দিয়ে ছবি/ভিডিও করে চাঁদাবাজীর অভিযোগে চাকু এবং চাঁদাবাজির টাকা সহ কিশোর গ্যাং চক্রের ২ সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুরে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, যশোরের কোতয়ালী থানার চাচড়া রায়পাড়ার রবিউল ইসলামের ছেলে জিসান (১৯) ও বেজপাড়া সাদেক দারোগার মোড় মাঠপাড়ার আইয়ুব শেখ ওরফে আইয়ুব মিস্ত্রীর ছেলে ইমরান হোসেন ওরফে ভালু (১৯)।

ডিবি পুলিশ জানায়, বিগত ৫/৬ মাস আগে যশোর টিটিসি স্কুলের দশম শ্রেনীর ছাত্র আব্দুল্লাহ আন নাহিনকে কিশোর গ্যাং চক্রের সদস্যরা টিকটক করার প্রলোভন দিয়ে ঘোপ সেন্ট্রাল রোডে নিয়ে চাকু ও মাদক দিয়ে ছবি/ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের ভয়ভীতি দেখিয়ে একাধিকবার চাঁদা দাবী ও আদায় করে। এক পর্যায়ে গত ২৬ এপ্রিল সকালে কোচিং থেকে ফেরার পথে চাচড়া শিব মন্দির চত্বরে পুনরায় চক্রটি চাকুর ভয়ভীতি দেখিয়ে চাঁদা চায়। পরে আব্দুল্লাহ আন নাহিনের পিতা বিষয়টি অবগত হয়ে ডিবি পুলিশকে অবহিত করলে ডিবির অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার, পিপিএম বিষয়টি আমলে নিয়ে পুলিশ পরিদর্শক শহিদুল ইসলামের নেতৃত্বে একটি টিম ভিকটিম নাহিনসহ যশোর গাড়ীখানা রোডস্থ আলাউদ্দিন টাওয়ারের ৩য় তলায় চপিষ্টিকস নামক রেষ্টুরেন্ট এ চাঁদা দেওয়ার সময় হাতেনাতে ১ জন কিশোর গ্যাং চক্রের সদস্যকে চাঁদার টাকাসহ আটক করে। পরে তার স্বীকারোক্তি মতে চাকু ও জড়িত আরেক সদস্যকে বেজপাড়া সাদেক দারোগার মোড় এলাকা হইতে আটক করা হয়।
এসময় তাদের কাছ থেকে ২টি বার্মিজ চাকু ২টি মোবাইল ফোন ও চাঁদার নগদ ৭ হাজার ৮শ’ টাকা উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ওসি রুপন কুমার সরকার জানান, আটক আসামিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।