স্টাফ রিপোর্টার : যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালি ইউনিয়নের শরীফপুর গ্রামের কৃতি সন্তান, গদখালী রজনীগন্ধা কোল্ড স্টোরের মালিক, জাতীয় রপ্তানিতে ট্রফি প্রতিযোগিতায় বহুবার পাট ও গার্মেন্টস পণ্যে “গোল্ড ট্রফি” প্রাপ্ত জিএমএস গ্রুপের প্রতিষ্ঠাতা, দেশবরেণ্য শিল্পপতি, দানবীর আলহাজ্ব গোলাম মোস্তফা (৮৪) দীর্ঘ কয়েক মাস সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার (২০ অক্টোবর) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

জীবদ্দশায় তিনি নিজ উদ্যোগে অসংখ্য মসজিদ, মাদ্রাসা, এতিমখানা, স্কুল প্রতিষ্ঠা করেছেন এবং সেগুলোর তত্ত্বাবধান করেছেন। এছাড়াও তিনি আয়েশা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা, আল এক্বরা মডেল একাডেমি, টাওরা আজিজুর রহমান মাধ্যমিক বিদ্যালয়, নিত্যানন্দকাটি মদিনাতূল উলূম ক্বওমি মাদ্রাসার সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছিলেন।

তার মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে সারা উপজেলা ব্যাপি শোকের ছায়া নেমে আসে। এরকম একজন সমাজহিতৈষী ব্যক্তির মৃত্যুতে শোক জানিয়েছেন ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মাস্টার আশরাফুজ্জামান বাবু, সাধারণ সম্পাদক জাফর ইকবাল সহ সংগঠন এর সকল নেতৃবৃন্দ।