নিজস্ব প্রতিবেদক : তীব্র দাবদাহে পুড়ছে সারা দেশ। এতে জনজীবন অতিষ্ঠ হয়ে উঠেছে। বেশি কষ্টে আছেন জীবিকার প্রয়োজনে বাইরে বের হওয়া মানুষ। চলমান এ দাবদাহ থেকে রক্ষা পেতে এবং বৃষ্টির জন্য কুমিল্লা জেলা আহলে সুন্নাত ওয়াল জামাত ইমাম পরিষদ এর উদ্যোগে সালাতুল ইসতিসকার আদায় করেন।

শনিবার সকাল ১০ঘটিকায় নগরীর প্রাণকেন্দ্র ঐতিহাসিক টাউন ময়দানে “কুমিল্লা জেলা আহলে সুন্নাত ওয়াল জামাত ইমাম পরিষদ” এর উদ্যেগে সালাতুল ইসতিসকা (রহমতপূর্ন বৃষ্টির জন্য বিশেষ নামাজ) আদায় অনুষ্ঠানে ইমামতি ও খুতবা প্রদান করেন মাওলানা শাহ ইলিয়াস সিদ্দিকী জমিরী পীর সাহেব বদরপুরী, আখেরি দোয়া মুনাজাত পরিচালনা করেন কুমিল্লা জেলা আহলে সুন্নাত ওয়াল জামাত ইমাম পরিষদের প্রধান উপদেষ্টা এবং কুমিল্লা জেলা ক্বওমী মাদরাসা সংগঠনের সভাপতি পীরে কামেল আল্লামা শাহ নূরুল হক সাহেব।

রহমতপূর্ণ বৃষ্টির জন্য বিশেষ নামাজ ইসতিস্কা পূর্ব বক্তব্য রাখেন জাতীয় ইমাম সমিতি কুমিল্লার সভাপতি হাফেজ মাওলানা মিজানুর রহমান। উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা আহলে সুন্নাত ওয়াল জামাত ইমাম পরিষদের সভাপতি মাওলানা আমিনুল্লাহ, সহ-সভাপতি মাওলানা আব্দুস সালাম শরাফতী, সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা সোলাইমান, মাওলানা সৈয়দ আবদুল কাদের জামাল,মুফতি নোমান আহমাদ, মুফতি নাঈমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা আবুল বাশার, হাফেজ হুমায়ুন কবির পাহাড়পুড়ী এবং কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ জামে মসজিদ কান্দিরপাড় এর খতিব শায়েখ আব্দুল্লাহ আল-মামুন মোস্তফী সহ অসংখ্য উলামায়ে কেরাম, বিভিন্ন মসজিদের খতিব, ইমাম-মুয়াজ্জিন, আইনজীবি, ব্যবসায়ী এবং হাজারো মুসল্লীদের উপস্থিতিতে কুমিল্লা টাউন হল ময়দানে সালাতুল ইসতিস্কা আদায় শেষে মোনাজাতে সৃষ্টি কূলের প্রতি রহমত মাগফিরাত কামনা ও স্বস্তিদায়ক উপকারী বৃষ্টির জন্য মুসল্লীদের কান্নাজড়িত আমিন আমিন ধ্বনিতে মুখরিত হয়ে উঠে পুরো পরিবেশ।