যশোর অফিস : যশোরে রাবেয়া (১০) নামে কে শিশুকে মারপিট করার অভিযোগে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

মঙ্গলবার ২৩ এপ্রিল আহত শিশুটির মা যশোর শহরের নাজির শংকরপুর আকবারের মোড় এলাকার আয়নালের স্ত্রী করনা বেগম থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগে নির্যাতনকারী হিসেবে উল্লেখ করেন, শহরের বেজপাড়া গোলগোল্লার মোড়ের শামসু হাজীর স্ত্রী,শামসু হাজী ও তাদের মেয়ে নাদিরা।

অভিযোগে উল্লেখ করেন, বাদি একজন হতদরিদ্র। তার নাবালিকা মেয়ে রাবেয়া গত ৬ মাস যাবত অভিযুক্তদের বাড়িতে কাজ করে আসছে। শামসু হাজীর স্ত্রী ও তাদের মেয়ে নাদিরা খুবই বদরাগী এবং জেদী প্রকৃতির। তারা সব সময় নাবালিকা মেয়ের সাথে খারাপ আচারন করে এবং পূর্বেও বেশ কয়েকবার মারপিটসহ বিভিন্নভাবে শারীরিক ও মানুসিক ভাবে নির্যাতন করে। গত ২২ এপ্রিল সোমবার রাতে শামসু হাজীর স্ত্রী নাবালিকা রাবেয়াকে গেটে তালা মারতে বলে এবং জানালা আটকাতে বলে। শিশু রাবেয়া পেটের ব্যথার কারনে উক্ত কাজ না করে আগেই ঘুমিয়ে পড়ে।

মঙ্গলবার ২৩ এপ্রিল সকালে শিশু কাজের মেয়ে ঘুম থেকে উঠার পর শামসু হাজীর স্ত্রী ও মেয়ে নাদিয়াকে পাইপ দিয়ে এলোপাতাড়ীভাবে মারপিট করে। এক পর্যায় মাথার চুল ধরে দেয়ালের সাথে আঘাত দিয়ে মাথায় ও বুকে চাপা জখম করে। পরবর্তীতে বাদি লোকমুখে সংবাদ পেয়ে উক্ত বাড়ি থেকে তার নাবালিকা মেয়েকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল থকে প্রাথমিক চিকিৎসা শেষে থানায় এসে অভিযোগ দায়ের করেন।