শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জে নতুন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হিসেবে যোগদান করলেন মীর মস্তাফিজুর রহমান।

অফিস সূত্রে জানা গেছে, গত ২৪/০৩/২৪ এক অফিস আদেশ মোতাবেক শিবগঞ্জ উপজেলার পূর্বের শিক্ষা অফিসার জয়নাল আবেদীনকে অন্যত্র বদলি করা হয় এবং তদস্তলে মীর মোস্তাফিজুর রহমান যোগদান করেন। নতুন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এর যোগদান উপলক্ষে মঙ্গলবার সকালে শিবগঞ্জ উপজেলার বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার প্রতিষ্ঠান প্রধানগণ তাকে ফুলেল শুভেচ্ছা জানান। সেখানে উপস্থিত ছিলেন শিবগঞ্জ ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ জোব্দুল হক, কানসাট ফাজিল মাদ্রাসা অধ্যক্ষ আমিনুল ইসলাম, ছত্রাজিতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদিকুল ইসলাম ও দাদনচক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম রাব্বানী সহ অন্যান্য প্রতিষ্ঠানের প্রধানগণ।

উল্লেখ্য,মীর মস্তাফিজুর রহমান ইতিপূর্বে ০৬/০৬/২০১২ হতে১৩/০৮/২০১৫ এবং দ্বিতীয় বার ২২/০৯/২০১৯ হতে ১৭/১০/২০২২ পর্যন্ত শিবগঞ্জে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর মস্তাফিজুর রহমান জানান, সরকারি চাকরি মানেই বদলিযোগ্য। আমার জানা মতে, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জের সাধারণ মানুষের লেখাপড়ার আগ্রহটা অনেক বেশি, তবে বর্তমানে নতুন কারি কুলামটা বাস্তবায়ন করা খুব জরুরী।