নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের সাথে সাংবাদিকরা মতবিনিময় সভা করেছেন । বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে গতকাল শনিবার বেলা ১১টায় পুলিশ সুপারের কার্যালয়ে কনফারেন্স রুমে এই সভা অনুষ্ঠিত হয়। এসময় পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, সম্পাদক এসএম তৌহিদুর রহমান, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারাজী আহম্মেদ সাইদ বুলবুল, সাধারণ সম্পাদক এইচআর তুহিন, সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি এম আইয়ুব, সাধারণ সম্পাদক আকরামুজ্জামানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক্স মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে পুলিশ সুপার মাদক, সন্ত্রাসের বিরুদ্ধে তার কঠোর অবস্থানের কথা তুলে ধরেন। একইসাথে পুলিশের দুর্নীতি বা স্বজনপ্রীতির অভিযোগের ব্যাপারে কঠোর নজরদারির বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, যশোরে কোন মাদক কারবারি থাকবেনা। পুলিশের কোন সদস্য দুর্নীতি করলে তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে। তাছাড়া মাঠ পর্যায়ের কোন কর্মকর্তা যদি কোন সাধারণ মানুষের সাথে দুর্ব্যবহার করে সেই বিষয়টিও গুরুত্বের সাথে দেখা হবে।

অনুষ্ঠানে যশোরের আইনশৃঙ্খলা সংক্রান্ত বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা হয়। পুলিশ সুপারও সমস্যাগুলো চিহ্নিত করে ব্যবস্থা নেয়ার আশ্বাস প্রদান করেন।