যশোর অফিস ॥ যশোরে কেন্দ্রীয় বিএনপির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) অনিন্দ্য ইসলাম অমিত বলেছেন, পাড়া মহল্লায় সর্বত্র জনতার আন্দোলন শুরু হয়ে গেছে। ইস্পাত কঠিন গণআন্দোলনে এবার ফ্যাসিস্ট শেখ হাসিনা সরকারকে বিদায় নিতেই হবে। রোববার সদর উপজেলা চাঁচড়া ইউনিয়ন যুবদলের কর্মী সম্মেলনে তিনি এ কথা বলেন। ইউনিয়নের পুলেরহাট বাজারে সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে অনিন্দ্য ইসলাম অমিত আরও বলেন, আজ বিএনপির নেতৃত্বে দেশ চলমান একদফার আন্দোলন বেগম খালেদা জিয়া কিংবা তারেক রহমানকে প্রধানমন্ত্রী করার জন্য নয়। এই আন্দোলন দেশ রক্ষার আন্দোলন। আমরা এমন এক বাংলাদেশ চাই, যেখানে জনগণের ভোট ও ভাতের অধিকার অক্ষুণ্ন থাকবে। তরুণরা তাদের যোগ্যতা অনুযায়ী চাকরি পাবে। ভিন্ন মতে রাজনীতি করার কারণে কাউকে যে প্রশাসনের দ্বারা নির্যাতনের শিকার না হতে হয়। সেই বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে বিএনপি যুগপৎ এক দফার আন্দোলন করছে। সেই আন্দোলনের সাথে দেশের সমগ্র জনগণ একাত্মতা প্রকাশ করেছে। সেই একদফা বাস্তবায়নের পূর্বশর্ত বর্তমান ফ্যাসিস্ট সরকারকে হটিয়ে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা করা। যে সরকারের অধীনে জনগণ তার পছন্দের ব্যক্তিকে ভোট দিতে পারে।

সম্মেলনে চাঁচড়া ইউনিয়ন যুবদলের আহ্বায়ক হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আশরাফুজ্জামান মিঠু, ইউনিয়ন বিএনপির সভাপতি রেজাউল করিম, সাধারণ সম্পাদক ফজলুল আলম, সদর উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক তানভীর রায়হান তুহিন, বুলবুল চৌধুরী প্রমুখ।