বিল্লাল হোসেন, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় বাংলাদেশ যুব ঐক্য পরিষদের মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি মুন্সিগঞ্জের মেয়র ফয়সাল বিপ্লব কর্তৃক প্রকাশ্য সমাবেশে স্থানীয় সংসদ সদস্য মৃনাল কান্তি দাসকে “মালাউন” বলে সাম্প্রদায়িক গালিগালাজ, কুমিল্লার সাংসদ বাহাউদ্দীন বাহার কর্তৃক শারদীয় দূর্গাপূজাকে কটাক্ষ করে পূজার্থী জনগনের ধর্মীয় অনুভুতিতে আঘাত, কুড়িগ্রামের চারণ কবি রাধাপদ রায়ের উপর হামলা এবং বিভিন্ন স্থানে পূজার প্রাক্কালে অব্যাহত ভাবে মন্দিরে হামলা ও বিগ্রহ ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করেছে বাংলাদেশ যুব ঐক্য পরিষদ ভালুকা উপজেলা শাখা।

১৩ই অক্টোবর শুক্রবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের থানার মোড় নামক স্থানে ওই মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও সমাবেশে ভালুকা উপজেলা হিন্দু বৌদ্ধ খিষ্টান যুব ঐক্য পরিষদের সভাপতি মৃনাল বনিক মিঠুন, সাধারণ সম্পাদক আকাশ মন্ডল টুটুল, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ভালুকা উপজেলা শাখার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নারায়ণ চন্দ্র দেব, ভালুকা পৌর শাখার সভাপতি স্বপন বনিক, মল্লিকবাড়ি ইউনিয়নের সাধারণ সম্পাদক এবং মানবাধিকার কর্মী শ্রী বিমল চন্দ্র দেবনাথ, মানবাধিকার কর্মী অনিক দেবনাথ সহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।