সাঈদ ইবনে হানিফ : দেশের মানুষ আজ তাদের অধিকার চাই। ন্যায়বিচার চাই, ভোটের অধিকার চাই, অন্যায় ভাবে দমন-পীড়ন থেকে মুক্তি চাই , বিদ্যুতের অস্বাভাবিক মুল্যবৃদ্ধি, দ্রব্য মূল্যের উর্দ্ধগতির জাতাকল থেকে বাঁচতে চাই।

ঢাকায় বিএনপির শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচিতে পুলিশী হামলা, নির্যাতন ও পাইকারি হারে গ্ৰেফতারের প্রতিবাদে ৩১ শে জুলাই বিকেলে যশোরে জেলা বিএনপি আয়োজিত জনসমাবেশে বক্তব্যের অংশে এসব কথা বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, কেন্দ্রীয় কৃষক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক যশোর ৮৮/৪ নির্বাচনী এলাকার ধানের শীষের মনোনয়ন প্রত্যাশী জননেতা জনাব ইন্জিঃ টি এস আইয়ুব হোসেন।

সূত্র জানায়, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এদিন বিকেলে শহরের লালদিঘির পাড়ে জেলা বিএনপির কার্য্যলয়ের সামনে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বিএনপির জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য প্রদান করেন। নেতৃবৃন্দ বলেন, বর্তমান সরকারের সময়ে অনুষ্ঠিত নির্বাচন গুলোতে মনুষ স্বাধীন ভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেনি। একইভাবে বিরোধী দল ও মতের উপর রাষ্ট্রীয় দমন-পীড়নের কারণে মনুষ আজ জর্জরিত এবং আতংকিত। সর্বপরী দেশের সাধারণ মানুষ আজ এই জিম্মিদশা থেকে মুক্তি চাই বলে তাদের বক্তব্যে উল্লেখ করেন।