আনিছুর রহমান স্টাফ রিপোর্টার:- মণিরামপুর উপজেলার ৮ নং হরিহরনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের জমাকৃত মনোনয়ন পত্র যাচাই বাছাই সম্পন্ন করা হয়েছে।

১৯ জুন সোমবার সকাল থেকে প্রার্থী ও প্রস্তাব সমার্থকদের উপস্থিতিতে যাচাই বাছাই শেষ করেছেন উপজেলা নির্বাচন কমিশন। নির্বাচনী তফসিল অনুযায়ী মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৮ জুন, যাচাই বাছাই ১৯ জুন ও ভোট গ্রহন ১৭ জুলাই।

নির্বাচন অফিস সুত্রে জানা যায়, ইউনিয়ন থেকে চেয়ারম‍্যান পদে ৪ জন, পুরুষ মেম্বর পদে ৩৩ জন ও মহিলা মেম্বর পদে ১০ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন। সকল মনোনয়ন যাচাই বাছাইয়ে সকলের মনোনয়ন পত্র বৈধ বলে ঘোষণা করেন নির্বাচন কর্মকর্তা। বৈধ চেয়ারম‍্যান প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাষ্টার জহুরুল ইসলাম, বিদ্রোহী প্রার্থী মিরাজ উদ্দীন ওরফে ফরিদ মাষ্টার, বিএনপি সমার্থীত স্বতন্ত্র প্রার্থী আব্দুর রাজ্জাক ও বিএনপি সমার্থীত স্বতন্ত্র প্রার্থী তরিকুল ইসলাম তুহিন গাজী। এদিকে বৈধ ৩৩ জন পুরুষ প্রার্থীরা হলেন, ১ নম্বর ওয়ার্ড শৈলী ও তেতুলিয়ায় ৩ জন, ২ নম্বর ওয়ার্ড হরিহরনগরে ২ জন, ৩ নম্বর ওয়ার্ড এনায়েতপুরে ২ জন, ৪ নম্বর ওয়ার্ড মদনপুর ও মহাতাপ নগরে ৫ জন, ৫ নম্বর ওয়ার্ড খাটুরা ও মধুপুরে ২ জন, ৬ নম্বর ওয়ার্ড মুক্তারপুর ও কায়েমকোলায় ৫ জন, ৭ নম্বর ওয়ার্ড পাঁচপোতা, গোয়ালবাড়িয়া ও মহাদেবপুরে ৮ জন, ৮ নম্বর ওয়ার্ড তাঁজপুর, বড়চেৎলা ও কোলায় ৩ জন ও ৯ নম্বর ওয়ার্ড ডুমুরখালী ও রুপোসপুরে ৩ জন প্রার্থী। অপরদিকে বৈধ ১০ জন মহিলা মেম্বর প্রার্থীরা হলেন, ১,২ ৩ নম্বর ওয়ার্ডে ৪ জন, ৪,৫,৬ নম্বর ওয়ার্ডে ৩ জন ও ৭,৮,৯ নম্বর ওয়ার্ডে ৩ জন প্রার্থী। উল্লেখ‍্য আগামী ১৭ জুলাই ভোট গ্রহন হবে। তাই ব‍্যাপক উৎসাহ ঊৎসাহ উদ্দীপনার মধ‍্য দিয়ে প্রার্থীরা রাতদিন ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে দোয়া ও ভোট প্রার্থনা করে চলেছে।