সাইদুর জামান রাজা, শার্শা অফিস : বেনাপোলের পরিবহণ শ্রমিক নাজমুল হোসেন বাপ্পী হঠাৎ করে গড়ে তুলেছেন সম্পদের পাহাড়। অভিযোগ উঠেছে দুদকে।

বেনাপোলের ছোটআঁচড়া গ্রামে বিলাসবহুল পাঁচতলা বাড়ি নির্মাণ করে আলোচনায় উঠেছেন তিনি। অভিযোগ রয়েছে, তিনি হুন্ডি ও মাদকের কারবারে জড়িয়ে অবৈধ এ সম্পদের মালিক হয়েছেন। এ ব্যাপারে তার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন-দুদক সমন্বিত জেলা কার্যালয়ে অভিযোগ দাখিল করা হয়েছে।

দুদকে দাখিল হওয়া অভিযোগে উল্লেখ করা রয়েছে, বেনাপোলের ছোট আঁচড়া গ্রামের আব্দুল করিম’র ছেলে নাজমুল হোসেন বাপ্পী সাউদিয়া পরিবহণের কলারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন গত কয়েক বছর ধরে। পরিবহণ শ্রমিক হয়েও তিনি ছোট আঁচড়ায় কোটি টাকা ব্যয়ে বিলাসবহুল পাঁচতলা বাড়ি নির্মাণ করছেন। এছাড়াও বিভিন্ন স্থানে জমিজমা ক্রয় করেছেন এবং ব্যাংকে বিপুল টাকা গচ্ছিত রয়েছে। অভিযোগকারীর দাবি, পরিবহণ শ্রমিকের পরিচয়ের পেছনে নাজমুল হোসেন বাপ্পী হুন্ডি ও মাদকের কারবারে জড়িত। এই কারবারেই তিনি অবৈধ সম্পদের মালিক হয়েছেন।

তবে এ ব্যাপারে নাজমুল হোসেন বাপ্পী দাবি করেছেন, তার বিরুদ্ধে করা অভিযোগ সত্য নয়। তিনি সাউদিয়া পরিবহণের চাকরি করলেও তার মাছের ঘের ও মাছের আমদানি-রপ্তানি ব্যবসা রয়েছে। বাড়ি করলেও তিনি অনেক টাক ঋণগ্রস্ত। ব্যক্তিস্বার্থে তাকে হেয় করার জন্য এ ধরণের অভিযোগ করা হয়েছে।

এ ব্যাপারে দুর্নীতি দমন কমিশন-দুদক সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. আল-আমিন জানিয়েছেন, বেনাপোলের নাজমুল হোসেন বাপ্পীর ব্যাপারে অভিযোগ পেয়েছেন। নিয়ম অনুযায়ী এ ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করা হবে।