যশোর প্রতিনিধি : পরিচয়ের মাধ্যম ফেসবুক। আর সেখান থেকে প্রেম। এ সম্পর্কের সুত্র ধরে বিয়ের প্রলোভনে দুই সন্ত্রানের জননী এক গৃহবধূ (২২)কে বারবার ধর্ষন করে। এ ঘটনায় ইব্রাহিম (৩১) নামে এক লম্পট আটক হয়েছে।

এ ঘটনায় মামলা করেছেন যশোর সদর উপজেলার ভায়না (দক্ষিণ পাড়া) গ্রামের এক প্রবাসীর স্ত্রী। মামলায় আসামী করেছেন, সদর উপজেলার ভায়না (দক্ষিণ পাড়া, ১২ নং ফতেপুর ইউপি) মৃত আজিম মোল্যার ছেলে ইব্রাহিমের বিরুদ্ধে। পুলিশ তাকে আটক করেছেন।

দুই সন্তানের জননী গৃহবধূ মামলায় উল্লেখ করেন, গত ২০১৯ সালে তার স্বামী জীবিকার তাগিদে বিদেশ (কাতার) চলে যায়। গৃহবধূর স্বামীর বিদেশ যাওয়ার পর সন্তানদের নিয়ে স্বামীর বাড়িতে বসবাস করে আসছিল। ইব্রাহিমের সাথে গৃহবধূর ফেসবুকের মাধ্যমে পরিচয় হয়। পরিচয়ের এক পর্যায়ে ইব্রাহিম গৃহবধূর মোবাইল নম্বর নেয়। লম্পট ইব্রাহিমের সাথে গৃহবধূর মোবাইল ফোনে কথা বার্তা হওয়ার সুবাদে ইব্রাহিমের সাথে গৃহবধূর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

লম্পট যুবক বিভিন্ন সময় গৃহবধূকে বিয়ের কথা বলে ফুসলাতে থাকে এবং তাকে ইন্সুরেন্স কোম্পানীতে চাকুরীর কথা বলে গৃহবধূর নিকট হতে বিভিন্ন সময় নগদ টাকা এবং স্বর্ণের গহনা গ্রহন করে। লম্পট যুবক গৃহবধূকে বিয়ের প্রলোভন দিয়ে গৃহবধূকে বিভিন্ন জায়গায় ডেকে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক শারীরিক সম্পর্ক স্থাপন করে। এক পর্যায়ে গৃহবধূ ইব্রাহিমকে বিয়ের কথা বললে সে গৃহবধূকে বিয়ে করবে না বলে বিভিন্ন ধরনের তালবাহনা করতে থাকে। পরবর্তীতে গত ১৯ জানুয়ারী গৃহবধূর স্বামী বিদেশ হতে বাড়িতে আসার পর ইব্রাহিমের সাথে গৃহবধূর গোপন সম্পর্কের কথা জানতে পেরে গৃহবধূর সাথে তার স্বামীর সংসারে অশান্তি সৃষ্টি হয়।

তখন গৃহবধূ কোন উপায় না পেয়ে ইব্রাহিমকে ঘটনার বিষয়ে জানালে ইব্রাহিম গৃহবধূকে বিয়ে করবে বলে প্রতিশ্রুতি দিলে গৃহবধূ সরল বিশ্বাসে ইব্রাহিমের কথায় রাজী হয়ে গত ১২ মে সন্ধ্যা সাড়ে ৭ টায় সদর উপজেলার ভায়না দক্ষিণপাড়া গ্রামস্থ গৃহবধূর স্বামীর বাড়িতে এসে গৃহবধূর সাথে দৈহিক সম্পর্ক স্থাপন করে।

পরবর্তীতে গৃহবধূ ইব্রাহিমকে বিয়ের কথা বললে লম্পট ইব্রাহিম গৃহবধূকে বিয়ে করবে না বলে জানায়। পরে ঘটনার বিষয়ে গৃহবধূর তার পরিবারের সাথে আলাপ আলোচনা করে থানায় এসে মামলা করেন। এ ঘটনায় পুলিশ লম্পট ইব্রাহিমকে গ্রেফতার করে বুধবার আদালতে সোপর্দ করে।