এসএম স্বপনঃ বেনাপোলে পৃথক অভিযানে ১০৫ পিচ ইয়াবা ও ১২৫ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্ৰেফতার করেছে পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা (ডিবি) যশোর।

সোমবার (২২ মে) বিকাল পর্যন্ত পৃথক তিনটি অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, বর্তমান ঠিকানাঃ বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় (মধ্যপাড়া) গ্রামের মৃত: কাকন খানের ছেলে সোহেল খান (৩৭), স্থায়ী ঠিকানাঃ গ্রাম-নলডাঙ্গা, পোঃ-পোটনা, থানা-কালিয়া, জেলা-নড়াইল, কেষ্টপুর গ্রামের মৃত.আইয়ুব আলীর ছেলে কিতাব আলী (৪৬) ও
শার্শা থানার দাউদখালী গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে আবু সিদ্দিক (৩২)।

পুলিশ জানায়, মাদক বেচাকেনার গোপন খবরে, বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় গ্রাম হতে অভিযান চালিয়ে ১০৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ সোহেলকে গ্রেফতার করা হয়।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া জানান, গ্রেফতারকৃত আসামিকে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে, ডিবি যশোরের এসআই শেখ আবু হাসান সংঙ্গীয় ফোর্স নিয়ে শার্শা থানার বাগআঁচড়া সাকিনস্থ জনৈক রজব আলী মাষ্টারের মালিকানাধীন ভাই ভাই সেনেটারী দোকানের সামনে যশোর হতে সাতক্ষীরা গামী হাইওয়ে পাকা রাস্তার উপর উপর হইতে অভিযান চালিয়ে কিতাবকে ১০০ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার করে।

উদ্ধারকৃত আলামতের মূল্য ৩,০০,০০০/- টাকা। এবং শার্শা থানার দাউদখালী সাকিনস্থ জনৈক তাহাজ্জত মাষ্টারের বাড়ীর সামনে বাগআঁচড়া হতে গোগা গামী পিচের রাস্তার উপর হইতে আসামী আবু সিদ্দিককে ২৫ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়।

উদ্ধারকৃত আলামতের মূল্য ৭৫,০০০/- টাকা।

এ সংক্রান্তে সংশ্লিষ্ট থানায় এজাহার দায়ের হয়েছে বলে জানান ডিবির ওসি রুপন।