বাংলাদেশ ইউনানি মেডিকেল এসোসিয়েশন বিইউএমএ যশোর জেলা শাখার পক্ষে বিকেলে যশোরের কাশিমপুর ইউনিয়নে গরীব ও অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী, খাবার স্যালাইন ও নগদ অর্থ বিতরণ করেন বিইউএমএ কেন্দ্রীয় কমিটির সদস্য ও যশোর জেলা শাখার সভাপতি মোঃ আবু তোহা।

এ সময় উপস্থিত ছিলেন জেলা মৎস্য জীবী লীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা বাদশা, জেলা বিইউএমএ সাধারণ সম্পাদক সাধন মল্লিক রনি, মাহবুব হাসান মনির, মশিয়ার রহমান, হাকিম মজিবুর রহমান খান রাজু, হাকিম হযরত আলী, আনোয়ার হোসেন, ওহিদুল পাটোয়ারী, ইউনুস সরদার, শাহীদ ইমরান সবুজ, লিটন মিয়া, ইজাজুল ইসলাম, লাবলু মিয়া, শেখ সাদেক প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরণ শেষে এক মতবিনিময় সভায় যশোর জেলা বিইউএমএ সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য ডাঃ মোঃ আবু তোহা বলেন, বাংলাদেশ ইউনানি মেডিকেল এসোসিয়েশন বিইউএমএ সারাদেশে ইউনানী চিকিৎসক দের সংগঠন। এই সংগঠনের পক্ষ থেকে বিগত করোনা সংকট কালে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক অবহেলিত জনগণের পাশে থেকে বিভিন্ন সামগ্রী ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। বর্তমানে বিইউএমএ এর পক্ষ থেকে দেশের বিভিন্ন এলাকায় অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে এবং বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে। প্রেস বিজ্ঞপ্তি।