এস এম মহিদার রহমান, সাতক্ষীরা ঃ সাতক্ষীরা কলারোয়ায় বাসের চাকায় পিষ্ট হয়ে মোটর সাইকেল আরোহী রাশিদা বেগম (৪৮) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

রবিবার সকালে উপজেলার গোপিনাথপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত রশিদা বেগম সাতক্ষীরা সদর উপজেলার তালতলা গ্রামের মাঃ হবিবর রহমানর স্ত্রী। নিহতের স্বামী হবিবর রহমান জানান, গত তিনদিন আগে তার স্ত্রীকে নিয়ে যশোর বাগআঁচড়ায় মেয়ের বাড়িতে বেড়াতে যান তারা। আজ সকালে স্ত্রীকে নিয়ে মোটর সাইকেলযোগে নিজ বাড়ি সাতক্ষীরার উদ্দশ্যে রওনা হন। পথিমধ্যে কলারোয়া উপজেলার গোপিনাথপুর এলাকায় আসলে একটি ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের মোটর সাইকেলকে ধাক্কা দেয়। এতে তার স্ত্রী রাস্তার উপর ছিটকে পড়ে যান। এ সময় যশোরগামী একটি বাস তার স্ত্রীকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার স্ত্রীর মত্যু হয়।

কলারোয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই কলারোয়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। মরদেহ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানা হয়েছে। তিনি আরা জানান, এঘটনায় কলারায়া থানায় একটি অপমত্যু মামলা হয়েছে।