আব্দুল্লাহ আল-মামুন : বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংদের শার্শা কমান্ডের নতুন কমিটি ঘোষনা করেছেন সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন। ২৬ মার্চ দুপুের শার্শা উপজেলা অডিটোরিয়ামে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা মোজাফ্ফর হোসেন ও বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিনকে ডেপুটি কমান্ডার করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন, সহকারি ইউনিট কমান্ডার (সাংগঠনিক) গিয়াস উদ্দিন আহমেদ, সহকারি কমান্ডার (পূর্ণবাসন, সমাজকল্যান, শহীদ ও যুদ্ধাহত) মোহাম্মদ আলী, সহকারি কমান্ডার (তথ্য ও প্রচার) আব্দুস সামাদ, সহকারি কমান্ডার (অর্থ) জিয়াউল হোসেন দুলদুল, সহকারি কমান্ডার (ক্রীড়া ও সাংস্কৃতি) মতিয়ার রহমান, সহকারি কমান্ডার (দপ্তর ও পাঠাগার) ওয়াদুদ নবী, সহকারি কমান্ডার (ত্রান ও সমাজকল্যান) ইসলাম সরদার, সহকারি কমান্ডার (কার্যকারী সদস্য) আবু সামা ও রেজাউল করিম।

এ সময় সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দন বলেন, মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি বাংলাদেশ নামক একটি স্বাধীন দেশ, পেয়েছি লাল সবুজের পতাকা। আমাদের নতুন প্রজন্মের কাছে মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের কথা জানাতে এই কমিটি কমিটি সর্বদাই কাজ করে যাবে বলে আমি আশাবাদি।

এছাড়া অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর হোসেন, শার্শা থানা ইনচার্য আকিকুল ইসলাম, বেনাপোল থানা ইনচার্য কামাল ভূইয়া প্রমুখ।

আলোচনা শেষে কেন্দ্রীয় কমিটির সর্বসম্মতিক্রমে নতুন কমিটির ঘোষনা দেন।#