আব্দুল্লাহ আল-মামুন : সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, অতীতে বিএনপি বিদ্যুতের নামে খাম্বা দিয়ে কোটি কোটি টাকা বিদেশে পাচার করেছে। তারা এক মেগাওয়াট বিদ্যুৎও উৎপাদন করতে পারেনি। আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে এ পর্যন্ত ২২ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করেছে। দেশে এখন আর বিদ্যুৎ সংকট নেই। মঙ্গলবার বিকালে শার্শার নিজামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওহাবের সভাপতিত্বে বাসাবাড়ী বাজারে আওয়ামীলীগের দলীয় অফিস উদ্বোধনকালে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, এলাকার উন্নয়নের বর্ণনা দিয়ে বলেন শার্শা উপজেলা উন্নয়নের মডেল হবে। আমি নিজ এলাকার সকল মানুষকে স্বাবলম্বী হতে দেখতে চাই । এর জন্য শার্শার সকল মানুষের সহযোগিতা চাই।সকলের সহযোগিতা পেলে শার্শার প্রত্যেক মানুষের দোড়গাড়ায় উন্নয়ন পৌছানো সম্ভব হবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে চলছে।

আরো বলেছেন, আওয়ামীলীগই দেশের একমাত্র রাজনৈতিক দল, যেটি দেশের মাটি ও মানুষের মধ্যে থেকে দেশের মাটিতে জন্ম নিয়েছে। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়, দেশের মানুষের কল্যাণ হয়, বিশ্বের বুকে মাথা উঁচু করে চলতে পারে বলে বারবার প্রমাণিত হয়েছে। আজ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে অনন্য উচ্চতায় পৌঁছে গেছে। এই অর্জন বাংলাদেশের সকল মানুষের।

এ সময় আরো উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আ’মীলীগের সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, সহ-সভাপতি আলহাজ সালেহ আহমেদ মিন্টু, যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড বীর মুক্তিযোদ্ধা মোজাফ্ফর হোসেন, ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ মুছা মাহমুদ, নিজামুপর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নাসির উদ্দিন, সাবেক চেয়ারম্যান আবুল কালাম, সাবেক ছাত্রলীগ নেতা আব্দুর রহিম সরদার প্রমুখ।