আব্দুল্লাহ আল- মামুন : সারাদেশে চলামান জামায়াত-বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে এবং বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব‍্যাহত রাখতে দেশব‍‍্যাপী যুবলীগের শান্তি সমাবেশের অংশ হিসাবে রবিবার(২৬শে ফেব্রুয়ারী) বেনাপোল ছোট আঁচড়া মোড়স্থ বেনাপোল পৌর আওয়ামী লীগের কার্যালয়ের সামনে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি অহেদুজ্জামান অহেদের সভাপতিত্বে ও যুবলীগ নেতা নিজাম উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু

যুবলীগের শান্তি সমাবেশে সিরাজুল হক মঞ্জু বলেন, আগামী জাতীয় নির্বাচন কে সামনে রেখে সারাদেশে জামাত- বিএনপি পদযাত্রা ও সমাবেশের নামে জ্বালাও পোড়াও ও অগ্নি সংযোগের পায়তারা করছে। তারই প্রতিবাদে আজ শার্শা সহ দেশের বিভিন্ন উপজেলায় শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । বিএনপি-জামায়াতের যে কোন অপতৎপরতার বিরুদ্ধে রাজপথে আমরা শার্শা উপজেলা গণমানুষের নেতা আলহাজ্ব শেখ আফিল উদ্দিনের নেতৃত্ব আওয়ামীলীগ, যুবলীগ দাতভাঙ্গা জবাব দিতে প্রস্তুত রয়েছি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নাভারন ডিগ্রি কলেজের অধ্যক্ষ ইব্রাহীম খলীল।

এছাড়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি বৈদ্যনাথ দেব, বেনাপোল পৌর যুবলীগের আহবায়ক আসাদুজ্জামান বকুল, শার্শা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক কামাল হোসেন, বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমীক লীগ, কৃষক লীগ, ছাত্রলীগ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ।