আশরাফুজ্জামান বাবু, স্টাফ রিপোর্টার : যশোরের ঝিকরগাছা উপজেলায় নারীর অধিকারের উপর শিক্ষার্থীদের জন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ইউরোপিয়ান ইউনিয়ন, ট্রেইড ক্রাফট এক্সচেঞ্জের অর্থায়নে এবং উলাসী সৃজনী সংঘ ও বিকাশ বাংলাদেশের বাস্তবায়নে সদর ইউনিয়নের কাশিপুর মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে বুধবার (২৫ জানুয়ারী) দুপুর ১২টার সময় স্কুলে জেন্ডার সমতা ও নারী অধিকার বিষয়ক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে শিক্ষার্থীদের নিয়ে জন সমাবেশে প্রধান অতিথি ছিলেন থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ওহিদুজ্জামান ।

ঝিকরগাছা উপজেলা নারী সামাজিক এ্যাসোসিয়েশনের সভাপতি মাফরুহা আকবর শিল্পীর সভাপতিত্বে ও নারী উদ্যোক্তা নাসরিন সুলতানার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী, কাশিপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুস সবুর, ঝিকরগাছা প্রেসক্লাবের সদস্য এম আর মাসুদ, ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আফজাল হোসেন চাঁদ, যুগ্ম সম্পাদক শাহাবুদ্দিন মোড়ল, সদস্য নাহিদ হাসান উজ্জল, উলাসী সৃজনী সংঘের নির্বাহী পরিচালক খন্দকার আজিজুল হক মনির, রিজিওনাল কো অর্ডিনেটর কৃষিবিদ মোঃ আনিছুজ্জামান, প্রোগ্রাম কো অর্ডিনেটর নাসনীন সুলতানা জেনি, উপজেলা ফিল্ড কো অর্ডিনেটর নার্গিস আখতার, ফয়জুল ইসলাম সহ আরো অনেকে।

অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, নারী নির্যাতন, বাল্যবিবাহ এবং মাদকের হাত থেকে আমাদের শিক্ষার্থীদের রক্ষা করতে হবে। এজন্য তিনি এখন থেকেই সকলকে সচেতন হওয়ার পরামর্শ প্রদান করেন।