বিল্লাল হোসেন, ভালুকা(ময়মনসিংহ) প্রতিনিধি:-ময়মনসিংহের ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ কর্তৃক অত্যাচার ও নির্যাতনের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে ভালুকা প্রেসক্লাব মিলনায়তনে ভূক্তভোগী পরিবারের ব্যানারে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

লিখিত বক্তব্যে নূর মোহাম্মদ ছিদ্দিকী টিপু বলেন, আমি ব্র্যাক ব্যাংক লিঃ ভালুকা শাখা থেকে লোন গ্রহণ করে হাফ বিল্ডিং ১৪টি রুম নির্মাণ করি। বিনা কারনে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ এর নির্দেশে তার ছোট ভাই আবুল কাশেম ও সন্ত্রাসীদের নিয়ে দিন দুপুরে আমার রুমগুলো ভেঙ্গে ফেলে। এ ব্যাপারে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দিলে প্রশাসনের চাপে আমাদের বাড়ীগুলো নির্মাণ করে দিবে বলে আমার পিতা আব্দুল হাই মাস্টারকে প্রতিশ্রুতি দেন। কিন্তু সেই ঘটনা তিন বছর অতিবাহিত হলেও আমাদেরকে তিনি কোন ঘর বা বাড়ী নির্মাণ করে দেননি। কিছু দিন পর এন.ডি.ই স্ট্রিল ট্রাকচার লিঃ নামের স্থানীয় একটি কোম্পানীর কাছে আমাদের জমি বিক্রির তিরাশি লক্ষ টাকার চেক জালিয়াতি করে হাতিয়ে নেয় উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ। এতে আমরা পথে বসে গেছি।

তিনি আরও বলেন, আবুল কালাম আজাদ কর্তৃক একের পর এক প্রতারিত ও নির্যাতিত হয়ে স্ব-পরিবারে মানবেতর জীবন-যাপন করছি। তাছাড়া তিনি প্রতিনিয়ত আমাদেরকে হত্যাসহ নানা ধরনের হুমকি-ধমকী দিয়ে আসছে।

এসব ঘটনায় স্থানীয় গণমাধ্যমকর্মীদের সহযোগীতা প্রত্যাশা করেন তিনি।