নিউজ ডেস্ক : মানবতার সেবাই উদ্দীপন, এই চিন্তাধারা অব্যাহত রেখে সারা দেশে সাধারণ মানুষের পাশে রয়েছে উদ্দীপন।

তাই এই শীতে শীতার্তদের মাঝে দেশব্যাপি কম্বোল বিতরন করছেন প্রতিষ্ঠানটি। তারই ধারাবাহিকতাই “উদ্দীপন রাজাবাড়ি হাট শাখায়” দরিদ্র গ্রাহকদের মাঝে কম্বল বিতরন করেন মোঃ ইয়াসিন আলী (আরাফাত), শাখা ব্যবস্থাপক উদ্দীপন রাজাবাড়ী হাট শাখা ।

এসময় উপস্থিত ছিলেন শাখা হিসাব রক্ষক সাব্বির আহমেদ, অফিসের অনান্য কর্মকর্তাবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ । কম্বল উপহার পেয়ে অত্যন্ত খুশি হয়েছেন গ্রাহকরা । তাছাড়া এলাকার লোকজন উদ্দীপন এর এরুপ কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন। এছাড়াও গত ৯ জানুয়ারি ২০২৩ সকল জনসাধারণের মাঝে উন্মুক্ত ভাবে ছাগল ও ভেড়াসহ গবাদিপশুদের সম্পুর্ণ বিনামুল্যে P.P.R ভ্যাকশিন প্রদান করা হয়। টিকা প্রদান করেন উম্মে কুলসুম, উপসহকারী প্রাণীসম্পদ কর্মকর্তা, উপস্থিত ছিলেন আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ বেলাল হোসেন, শাখা ব্যবস্থাপক ও অনান্য ব্যক্তিবর্গ। জনকল্যানমুলক এসব কাজকে খুবই সন্তুষ্টজনক মনে করেন রাজাবাড়ীহাট এলাকার সমস্ত মানুষ । এরুপ কার্যক্রম এর ফলে খুবই পরিচিত লাভ করেছে এই “উদ্দীপন” নামের সংস্থাটি। তাদের সমস্থ কার্যক্রম এর জন্য সাধুবাদ জানিয়েছেন জনাব মোঃ বেলাল উদ্দীন সোহেল, সন্মানিত চেয়ারম্যান ৭ নং দেওপাড়া ইউনিয়ন পরিষদ।

তিনি বলেন, উদ্দীপন এর বিভিন্ন কার্যক্রমের জন্য ধন্যবাদ এবং আশা করবো তারা এরকম কাজ অব্যাহত রাখবেন এবং যদি কোন সহযোগিতা প্রয়োজন হয় আমি সর্বদা তাদের পাশে আছি ।