এসএম স্বপনঃ আসন্ন ১৬ জানুয়ারী-২০২৩ “বেনাপোল ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস স্টাফ এসোসিয়েশন” এর ত্রি-বার্ষিক নির্বাচন’২০২৩ “ জমে উঠেছে।

আর এবারের নির্বাচনে কুঁড়েঘর মার্কা নিয়ে ইসমাইল শেখ জনপ্রিয়তা ও প্রচার-প্রচরনায় অনেকাংশে এগিয়ে রয়েছে।

উক্ত স্টাফ এসোসিয়েশন নির্বাচনে দু’টি প্যানেল অংশ নিচ্ছে। এর মধ্যে একটি হচ্ছে “রিপন-সাজেদুর ঐক্য পরিষদ” ও অপরটি ” মুজিবর-বাবু সমমনা পরিষদ”। এ উপলক্ষে বেনাপোল বন্দর জুড়ে চলছে নির্বাচনীর উৎসবের আমেজ। হাড্ডাহাড্ডি এ লড়াইয়ে দুটি পরিষদের নেতৃবৃন্দ কর্মী-সমর্থকদের বাড়ী-বাড়ী গিয়ে নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন। এ ছাড়াও অফিস পাড়ায় ও সদস্যদের বাড়ি বাড়ি দলবদ্ধ ভাবে প্রচারনা, আবার কখনও মটর সাইকেল র‍্যালি‘র মহড়াসহ সুরের মূর্চ্ছনায় নির্বাচনী গান গেয়ে এসোসিয়েশন সদস্যদের মন জুগিয়ে চলেছেন।

গতবারের স্টাফ এসোসিয়েশনের নির্বাচনে “রিপন-সাজেদুর ঐক্য পরিষদ” থেকে কাঁঠাল মার্কা নিয়ে সদস্য পদে দ্বিতীয় সর্বোচ্চ ভোট পান ইসমাইল শেখ। এবারের নির্বাচনে তিনি কুঁড়েঘর মার্কা নিয়ে শ্রম ও সদস্য কল্যান পদে নির্বাচন করছেন। তার জনপ্রিয়তা ও প্রচার-প্রচরনায় যথেষ্ট এগিয়ে রয়েছেন ইসমাইল শেখ ভোটারদের অভিমত।

ইসমাইল শেখ বলেন, গতবারের নির্বাচনে সদস্য পদে দ্বিতীয় সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হয়ে সদস্য ভাইদের পাশে থেকেছি। যেখানেই সদস্য ভাইয়েরা কোন সমস্যার সম্মুখীন হয়েছেন, সেখানে গিয়ে সে সমস্যা সমাধানের চেষ্টা করেছি। ইনশাআল্লাহ এবারও সদস্যরা ভাইয়েরা তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন। সেইসাথে তাদের সেবা করার সুযোগ দিবেন। সর্বপরি, সদস্য ভাইদের ভালবাসা নিয়ে সবসময়ই তাদের সুখে-দুঃখে পাশে থাকতে চাই।