আশরাফুজ্জামান বাবু, স্টাফ রিপোর্টার : যশোরের চৌগাছায় অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন “চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠন” এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বিপন্ন মানবতায় প্রবাসীর জয়, এই স্লোগানে ২০২১ সালের ৩ জানুয়ারী প্রতিষ্ঠিত এই সংগঠনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী অত্যান্ত জাঁকজমকপূর্ণ ভাবে চৌগাছা উপজেলা পরিষদ মিলনায়তনে মঙ্গলবার (৩জানুয়ারী) বেলা ৪টার সময় অনুষ্ঠিত হয়। সংগঠনের উপদেষ্টা মাস্টার আব্দুর রহিম এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান, মৃধাপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ ড. মোঃ মোস্তানিছুর রহমান।

অনুষ্ঠানে দেশের বিভিন্ন অঞ্চল থেকে শতাধিক স্বেচ্ছাসেবক যোগদান করেন। ১৯ টি স্বেচ্ছাসেবী সংগঠনকে সামাজিক কাজের স্বীকৃতি স্বরূপ ক্রেস্ট প্রদান করা হয়। পরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয় এবং আমন্ত্রিত অতিথিদের ফুলের শুভেচ্ছা জানানো হয়।

সিংগাপুর প্রবাসী মোঃ বখতিয়ার হোসেনের অক্লান্ত পরিশ্রমে চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনটি দুই বছরেই বিভিন্ন জনকল্যাণমুখী কাজ করে গন মানুষের আস্থা অর্জন করেছে। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ এবং সহ সভাপতি মোঃ শহিদুল ইসলাম।