নিজস্ব প্রতিবেদক ঃ সম্প্রতি বেনাপোলে মেসার্স তনিমা ফিলিং ষ্টেশন (পেট্রোল পাম্প) একদল বর্তমান ক্ষমতাসীন দলের মদদপুষ্সট একদল সন্ত্রাসী কর্তৃক অবৈধভাবে পেট্টোল পাম্প দখলের অপচেষ্টা করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন
বাংলাদেশ জ্বালানী তেল পরিবেশক সমিতি।

উক্ত সমিতির খুলনা বিভাগীয় সভাপতি আব্দুল গফ্ফার বলেন, বেনাপোল তনিমা পেট্রোল পাম্পে হামলাকারী সন্ত্রাসী দেরকে অভিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচার দাবী করেন।

তিনি এক লিখিত অভিযোগ করে এই প্রতিনিধিকে জানান, শার্শার বসতপুর গ্রামের দুদু মিয়ার ছেলে জামাল ও আনোয়ার উক্ত ফিলিং ষ্টেশনের মালিকানা দাবী করে সন্ত্রাসীদেরকে নিয়ে অস্ত্রসহ ফিলিং ষ্টেশনে ঢুকে পেট্রোল পাম্পের কর্মচারীসহ পাম্পের মালিকের সন্তানদেরকে কুপিয়ে ও বেধরক মারপিট করে রক্তাক্ত জখম করেছে, এই হামলার তিনি ও তার সমিতির সদস্যরা, এর প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়ে সন্ত্রাসীদের আটক করে আইনের আওতায় এনে বিচার দাবী করেন । সেই সাথে তিনি প্রশাসনকে আল্টিমেটাম দিয়ে বলেন, এক সপ্তাহের মধ্যে উক্ত সন্ত্রাসবাদের হোতা ও সনত্রাসীদেরকে আটক না করতে পারলে আগামীতে সকল তেল পাম্প বন্ধ করে দেবেন বলে সাফ কথা জানিয়ে দেন। বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন ।