আব্দুল্লাহ আল-মামুন : যশোরের শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় শহিদ বুদ্ধিজীবী দিবস-২০২২ উদ্যাপন করা হয়েছে। বুধবার বেলা ১০. ৩০ টার সময় দিবসটি উপলক্ষ্যে শার্শা উপজেলা পরিষদ কমপ্লেক্স অডিটরিয়ামে স্মৃতিচারণমূলক আলোচনা ও সকল শহিদ বুদ্ধিজীবীদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

সন্ধ্যা ৬ টার সময় শার্শা উপজেলা পরিষদ প্রাঙ্গণে অবস্থিত বঙ্গবন্ধু স্মৃতি ম্যুরালে ৫’শ মোমবাতি প্রজ্জ্বলনের মাধ্যমে বুদ্ধিজীবীদের প্রতি গভীর শ্রদ্ধার্ঘ নিবেদন করা হয়।

দিবসটি পালনে দলীয় নেতা-কর্মী ও উপজেলা প্রশাসনকে সাথে নিয়ে মোমবাতি প্রজ্জ্বলন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি যশোরের শার্শা’র সংসদ সদস্য আলহাজ¦ শেখ আফিল উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, উপজেলা নির্বাহি কর্মকর্তা নারায়ন চন্দ্র পাল, সহকারি কমিশনার (ভূমি) ফারজানা ইসলাম, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ(ওসি) কামাল ভুঁইয়া, শার্শা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, বেনাপোল পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ নাসির উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম সরদারসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।