ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের হরিণাকুন্ডু শহরে মোবাইল ব্যবসায়ী হামিদুল ইসলাম জনি হত্যা মামলার প্রধান আসামী সজীব আহম্মেদ অপু গ্রেফতার হয়েছে।

হত্যাকান্ডের ১২ ঘন্টার মধ্যে ঝিনাইদহ র‌্যাব-৬ পার্শবর্তী কুষ্টিয়া সদর উপজেলার মনোহরদি গ্রাম থেকে তাকে গ্রেফতার করে। মঙ্গলবার (৬ ডিসেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে র‌্যাব জানান, ব্যবসায়ী হামিদুল ইসলাম জনি হত্যার মুল হোতা অপু হত্যাকান্ড ঘটিয়ে মনোহরদি গ্রামের এক আত্মীয়ের বাড়ি আশ্রয় নেয়। র‌্যাব তথ্য প্রযুক্তি ব্যবহার করে তাকে গ্রেফতার করে।

উল্লেখ্য সোমবার (৫ ডিসেম্বর) বিকেলে হরিণাকুন্ডু উপজেলা শহরের কসাইমোড় এলাকার নিজ ব্যবসায় প্রতিষ্ঠানে জনিকে ছুরিকাঘাত করে খুন করে সজীব আহম্মেদ অপু ও তার সহযোগীরা। এ ঘটনায় রাতেই জনির ভাই ছাব্বির আহমেদ বাদী হয়ে অপুসহ অজ্ঞাতদের আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর র‌্যাব ছায়া তদন্ত শুরু করে এবং ঘটনার ১২ ঘন্টার মধ্যে আসামী অপুকে গ্রেফতার করতে সক্ষম হয়। র‌্যাব জানায়, মোবাইল বিক্রির পাওনা টাকা আদায়কে কেন্দ্র করে দু’জনের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে তাকে হত্যা করে পালিয়ে যায় অপু। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপু র‌্যাবকে হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।